২০০ টাকার নীচে Airtel, Jio আর Vodafone এর প্রিপেড প্ল্যান

By GizBot Bureau
|

গত কয়েক মাসে প্রিপেড মোবাইলের প্ল্যানে বিপুল পরিবর্তন এসেছে। এক ধাপে অনেকটাই কমেছে মোবাইল প্ল্যানের দাম। সম্প্রতি আগের থেকে অনেক কম দামে অনেক বেশি সুবিধা পাওয়া যাচ্ছে। Jio, Airtel ও Vodafone এর মধ্যে নিরন্তর লড়াইয়ে আখেরে লাভবান হচ্ছেন গ্রাহকরা। ভারতের জনপ্রিয় তিনটি নেটওয়ার্ক Jio, Airtel ও Vodafone-এর ২০০ টাকার নীচে প্ল্যানগুলিতে চোখ বুলিয়ে নেওয়া যাক।

২০০ টাকার নীচে Airtel, Jio আর Vodafone এর প্রিপেড প্ল্যান

 
  • ২০০ টাকার নীচে Jio প্রিপেড প্ল্যান
  • ২০০ টাকার নীচে Jio নেটওয়ার্কে তিনটি প্রিপেড প্ল্যান রয়েছে।
  • Jio ৯৮ টাকার প্ল্যান

Jio নেটওয়ার্কে সব থেকে কম দামের প্ল্যান এটি। ৯৮ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই সময় গ্রাহকরা মোট 2GB ডাটা পাবেন। 2GB ডাটা শেষ হয়ে গেলে ডাটা বন্ধ হয়ে যাবে। এর পরে অ্যাড অন প্যাক ব্যবহার করে আবার ডাটা ব্যবহার শুরু করতে হবে। যদিও ৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও রোমিং কল ও ৩০০ টি SMS এর সুবিধা পাবেন।

Jio ১৪৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে Jio গ্রাহকরা প্রতিদিন 1.5 GB ডাটা পান। ১৪৯ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এর ফলে গ্রাহকরা মোট 42 GB ডাটা পাবেন। তবে দিনের 1.5 GB ডাটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64kbps হয়ে যাবে।

ডাটা সুবিধার সাথেই ১৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১০০ টি SMS ও আনলিমিটেড লোকাল ও রোমিং কল এর সুবিধা পাবেন।

Jio ১৯৮ টাকার প্ল্যান

এই প্ল্যানে Jio গ্রাহকরা প্রতিদিন 2 GB ডাটা পান। ১৯৮ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এর ফলে গ্রাহকরা মোট 56 GB ডাটা পাবেন। ডাটা সুবিধার সাথেই ১৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১০০ টি SMS ও আনলিমিটেড লোকাল ও রোমিং কল এর সুবিধা পাবেন।

  • ২০০ টাকার নীচে Airtel প্রিপেড প্ল্যান
  • ২০০ টাকার নীচে Airtel এর দুটি প্রিপেড প্ল্যান রয়েছে।

Airtel ১৪৯ টাকার প্ল্যান

Airtel-এ ১৪৯ টাকার প্ল্যানে Jio-র থেকে মোট 14GB ডাটা কম পাওয়া যায়। এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিন প্রতিদিন 1GB ডাটা ব্যবহারব করতে পারেন। এর সাথেই ১৪৯ টাকার প্ল্যানে Airtel গ্রাহকরা আনলিমিটেড কলিং ও SMS এর সুবিধা পাবেন।

Airtel ১৯৯ টাকার প্ল্যান

 

Airtel এ বেশি ডাটা ব্যবহার করলে ১৯৯ টাকার প্ল্যান ব্যবহার করতে পারেন। এই প্ল্যানে প্রঅতিদিন 1.4 GB ডাটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ১৯৮ টাকার প্ল্যানে Airtel গ্রাহকরা আনলিমিটেড কলিং ও SMS এর সুবিধা পাবেন।

  • ২০০ টাকার নীচে Vodafone প্রিপেড প্ল্যান
  • Vodafone ১৯৯ টাকার প্ল্যান

সম্প্রতি ১৯৯ টাকার প্ল্যানে নির্বাচিত কিছু গ্রাহককে 2.8GB ডাটা দিচ্ছে Vodafone। যদিও সাধারন গ্রাহকর এই প্ল্যানে প্রতিদিন 1.4 GB ডাটা ব্যবহার করতে পারবেন। এর সাথেই গ্রাহকরা ১৯৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কল এর সুবিধা পাবেন। Vodafone এর ১৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio vs Airtel vs Vodafone plans below Rs 200: Here is the full list of best 4G data prepaid plans available to purchase in India under Rs 200.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X