১৯৯ টাকা রিচার্জে ১০০০ জিবি ডেটা দিচ্ছে জিও ফাইবার

By Gizbot Bureau
|

সম্প্রতি জিও ফাইবার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য ১৯৯ টাকা টপআপ রিচার্জ প্ল্যান লঞ্চ হয়েছে। শুরুতে এই প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিডে ১০০ জিবি ডেটা ব্যবহার করা যেত। লঞ্চের সময় এই প্ল্যানের বৈধতা ছিল ৭ দিন। যদিও ১৯৯ টাকা রিচার্জে আগের থেকে ১০ গুণ বেশি ডেটা দিতে শুরু করল মুকেশ আম্বানির কোম্পানি।

১৯৯ টাকা রিচার্জে ১০০০ জিবি ডেটা দিচ্ছে জিও ফাইবার

 

এবার ১৯৯ টাকা টপআপ রিচার্জে জিও ফাইবার গ্রাহকরা ১০০০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এই ডেটা শেষ হলে ইন্টারনেট স্পিড কমে ১ এমবিপিএস হবে। প্ল্যানের বৈধতা ৭ দিন। ট্যাক্স সহ ১৯৯ টাকা প্ল্যান ব্যবহার করতে গ্রাহককে ২৩৪.৮২ টাকা খরচ করতে হবে।

যে কোন প্ল্যানের ডেটা শেষ হয়ে গেলে এই প্ল্যান রিচার্জ করে ডেটার সীমা বাড়িয়ে নেওয়া যাবে। যদিও একজন গ্রাহক কতবার ১৯৯ টাকা রিচার্জ করতে পারবেন জানা যায়নি।

মাই জিও অ্যাপ আর জিও ওয়েবসাইটে 'কম্বো’ বিভাগ থেকে এই রিচার্জ করা যাবে।

সেপ্টেম্বর মাসে নতুন জিও ফাইবারের বিভিন্ন ট্যারিফ ঘোষণা করেছিল কোম্পানি। ৬৯৯ টাকা থেকে ৮৪৯৯ টাকা দামে লঞ্চ হয়েছে বিভিন্ন প্ল্যান। নতুন জিও ফাইবার কানেকশনের সাথে হাই স্পিড ইন্টারনেটের সাথেই একগুচ্ছ নতুন পরিষেবা নিয়ে আসছে মুকেশ আম্বানির কোম্পানি। থাকছে গোটা দেশে বিনামূল্যে ভয়েস কল, টিভি ভিডিও কলিং, লো লেটেন্সি গেমিং, ভিআর কনটেন্ট একটি রাউটার ও একটি সেট টপ বক্স। যদিও জিও ফাইবার কানেকশনের সবথেকে অনন্য ফিচার 'ফার্স্ট ডে ফার্স্ট শো’ সিনেমা দেখার সুযোগ।

৬৯৯ টাকা থেকে জিও ফাইবারের প্ল্যান শুরু হলেও শুধুমাত্র ডায়মন্ড, প্লাটিনাম ও টাইটেনিয়াম প্ল্যানের গ্রাহকরাই মুক্তির দিন ছবি দেখার সুযোগ পাবেন। এই তিন প্ল্যানের দাম যথাক্রমে ২,৪৯৯ টাকা, ৩,৯৯৯ টাকা আর ৮,৪৯৯ টাকা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
JioFiber Top-Up Voucher Now Starts At Rs. 199 And Offers 1000GB Data

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X