Jio GigaFiber কানেকশানে মাসে কত ডাটা বিনামূল্যে পাওয়া যাবে?

By GizBot Bureau
|

১৫ অগাস্ট থেকে জিওর ফাইবার ব্রডব্যান্ড JioGigaFiber এর রেজিস্ট্রেশান শুরু হয়েছে। তবে কবে থেকে এই কানেকশান দেওয়া শুরু হবে তা জানায়নি জিও। 4G লঞ্চের সময় যেমন শুরুতে বিনামূল্যে ডাটা ও কল দিয়ে গ্রাহকের মন জয় করেছিল হিও ব্রডব্যান্ড সার্ভিসেও একই কাজ করতে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি। লঞ্চের সময় GigaFiber প্রিভিউ অফারে গ্রাহকদের কয়েক মাস বিনামূল্যেপরিষেবা দেওয়ার পরিকল্পনা করছে জিও।

Jio GigaFiber কানেকশানে মাসে কত ডাটা বিনামূল্যে পাওয়া যাবে?

 

টেলিকমটকে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে শিঘ্রই জিওর তরফ থেকে আগ্রহী গ্রাহকদের সাথে যোগাযোগ করা হবে। কানেকশান নেওয়ার সময় শুরুতেই গ্রাহককে ৪৫০০ টাকা দিতে হবে। এর মধ্যে কিছু টাকা কানেকশান ছাড়ার সময় ফেরৎ পাবেন গ্রাহক। কোম্পানর Jio ONT ইনস্টল করার জন্যই এই টাকা নেওয়া হবে।

টেলিকম সার্ভিস লঞ্চের সময়েও একই রকমের প্রিভিউ অফার লঞ্চ করেছিল জিও। প্রিভিউ অফারে 100 Mbps স্পিডে মাসে 100 GB ডাটাব্যবহার করা যাবে। প্রথম তিন মাস গ্রাহকরা এই ডাটা বিনামূল্যে পাবেন বলে জানা গিয়েছে। টেলিকম সার্ভিসের মতোই পরে ব্রডব্যান্ড সার্ভিসে এই প্রিভিউ অফারের মেয়াদ বাড়াতে পারে জিও।

প্রতি মাসে গ্রাহকের অ্যাকাউন্টে 100GB ডাটা যোগ হবে। তবে এই ডাটা শেষ হয়ে গেলে নতুন করে কোম্পানির কাছ থেকে ডাটা কিনতে হবে গ্রাহককে। তবে শুরুতে যে কোন গ্রাহক 100GB শেষ হওয়ার পরে অতিরিক্ত 40GB ডাটা বিনামূল্যে নিজের অ্যাকাউন্টে যোগ করে নিতে পারবেন।

MyJio অ্যাপ ও Jio.com ওয়েবসাইট থেকে এই টপ-আপ রিচার্জ করানো যাবে। এই রিপোর্টে আরও জানানো হয়েছে প্রতি মাসেই বিভিন্ন অফারে গ্রাহকদের বিনামূল্যে টপ-আপ দিতে পারে জিও। তবে এই কানেকশানে হয়তো আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে না।

আগে রিপোর্টে জানা গিয়েছিল এই ধরনের টপ-আপ ব্যবহার করে গ্রাহক মাসে 1.1TB পর্যন্ত ডাটা ব্যবহার করতে পারবেন। তবে এই ধরনের কোন খবরের সত্যতা জানা যায়নি।

আপনিও যদি নিজের বাড়িতে JioGigaFiber কানেকশান নিতে আগ্রহী হন তবে Jio.com ওয়েবসাইট বা MyJio অ্যাপ থেকে নিজের মোবাইল নম্বর দিয়ে GigaFiber এর জন্য আপনার আগ্রহের কথা কোম্পানিকে জানাতে পারবেন। তবে এই ওয়েবসাইটে রেজিস্টার করলেই আপনার বাড়িতে GigaFiber কানেকশান পৌঁছে যাওয়ার কোনও নিশ্চয়তা নেই।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Jio GigaFiber preview offer will give every initial subscriber 100GB of data at upload and download speeds of up to 100 Mbps for the first three months.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X