১০০ টাকার কম দামে জিওফোনের নতুন প্রিপেড প্ল্যান, কী কী সুবিধা?

By Gizbot Bureau
|

জিওফোনের জন্য লঞ্চ হল নতুন অল-ইন-ওয়ান প্রিপেড প্ল্যান। কয়েকদিন আগে জিওফোনের জন্য 'একটি কিনলে একটি বিনামূল্যে’ অফার লঞ্চের পরেই এই অফার নিয়ে এল জিও। ১০০ টাকার কম দামের নতুন এই প্ল্যানে ১৪ দিন ভ্যালিডিটি পাবেন জিওফোন গ্রাহকরা। ৩৯ টাকা ও ৬৯ টাকার দুটি নতুন জিওফোন প্ল্যান সামনে এসেছে। ৩৯ টাকা প্ল্যানে প্রতিদিন ১০০এমবি ডেটা আনলিমিটেড কল ও ১৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। অর্থাৎ এই প্ল্যানে মোট ১৪০০ এমবি ডেটা ব্যবহার করে যাবে। এই ডেটা শেষ হলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। যদিও স্পিড কমে ৬৪ কেবিপিএস হবে।

 

১০০ টাকার কম দামে জিওফোনের নতুন প্রিপেড প্ল্যান, কী কী সুবিধা?

অন্যদিকে ৬৯ টাকা প্ল্যানে থাকছে প্রতিদিন ০.৫জিবি ডেটা। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল। এই প্ল্যানে ১৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। অর্থাৎ মোট ৭ জিবি ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। যদিও স্পিড কমে ৬৪ কেবিপিএস হবে।

এছাড়াও জিওর তরফ থেকে জানানো হয়েছে যে সব জিওফোন গ্রাহক লকডাউনের সময় রিচার্জ করবেন না তাঁদের বিনামূল্যে ৩০০ মিনিট আউটগোইং ভয়েস কল করার সুবিধা পাওয়া হবে। প্রতিদিন ১০ মিনিট করে ৩০ দিন পর্যন্ত বিনামূল্যে টকটাইম পাওয়া যাবে।

এছাড়াও কয়েক দিন আগেই জিওফোন গ্রাহকদের জন্য ৭৫ টাকা, ১২৫ টাকা, ১৭৫ টাকা ১৫৫ টাকা ও ১৮৫ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল জিও। এই প্ল্যানগুলিতে প্রতিদিন যথাক্রমে ০.১ জিবি, ০.৫ জিবি, ১ জিবি, ২ জিবি ডেটা পাওয়া যাবে। সব প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৭৫ টাকা প্ল্যানে প্রতিদিন ৫০ এসএমএস বিনামূল্যে পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
JioPhone users can get double benefits with new prepaid plans under Rs 100

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X