কেবেল ও ডিটিএইচ কোম্পানিগুলিকে লজ্জায় ফেলে দিল জিও টিভি

|

শুধু কম দামের প্ল্যান নয়, গ্রাহককে একাধিক বিশ্বমানের পরিষেবা বিনামূল্যে দিয়ে মন জয় করেছে জিও। এর মধ্যেই অন্যতম জিও টিভি। জিও কানেকশানের সাথে পাওয়া যায় একাধিক এক্সক্লিউসিভ জিও অ্যাপ। এর মধ্যেই অন্যতম জিও টিভি। জনপ্রিয় এই টিভি অ্যাপে গ্রাহকরা মোবাইল ডিভাইস থেকে লাইভ টিভি দেখতে পারেন। এই মুহুর্তে জিও টিভি অ্যাপে ৬২১ টি চ্যানেল বিনামূল্যে দেখা যায়। খেলা বিনোদন, খবর বা সিনেমা সব ধরনের চ্যানেল রয়েছে জিও টিভি তালিকায়। যে কোন কেবেল প্রাওভাইডার বা ডিটিএইচ প্রোভাইডারকে লজ্জায় ফেলে দেওয়ার ক্ষমতা রাখে জিও টিভি।

কেবেল ও ডিটিএইচ কোম্পানিগুলিকে লজ্জায় ফেলে দিল জিও টিভি

 

এই সংখ্যা ভারতে যে কোন কেবেল প্রাওভাইডার ও ডিটিএইজ প্রোভাইডারের থেকে অনেক বেশি। সব প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের বিনামূল্যে এই ৬২১ টি চ্যানেল দেখার সুযোগ দেয় জিও। এর জন্য আলাদা করে কোন টাকা খরচ করতে হয় না গ্রাহককে।

জিও টিভিতে মোট ১৯৩ টি খবরের চ্যানেল ও ১২২ টি মনোরঞ্জন চ্যানেল রয়েছে। এছাড়াওর রয়েছে ৫০টি ধার্মিক চ্যানেল, ৪৯ টি শিক্ষামূলক চ্যানেল। জিও টিভির মাধ্যমে গ্রাহকরা ২৭ টি শিশুদের চ্যানেল, ৮ টি বিজনেস চ্যানেল আর ১০ টি লাইফস্টাইল চ্যানেল দেখতে পারেন। রিলায়েন্স জিও জানিয়েছে ৬২১ টি চ্যানেলই বিনামূল্যে দেখা যাবে।

হিন্দি, বাংলা, ইংরাজী, কন্নড়, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবী, তেলেগু, তামিল, মালায়ালক, আসামী, ওড়িয়া, ভোজপুরি, উর্দু, ও ফরাসি ভাষার চ্যানেল রয়েছে জিও টিভিতে। এর সাথেই রয়েছে ৩২ টি হিন্দি এইচডি আর ৪৬ টি ইংরাজি এইচডি চ্যানেল।

অন্যদিকে এয়ারটেল টিভিতে রয়েছে ৩৭৫ টি চ্যানেল আর ১০,০০০ এর বেশি সিনেমা। এছাড়াও ভোডাফোন প্লে অ্যাপের মাধ্যমে কিছু লাইভ চ্যানেল সহ ৫০০০ সিনেমা দেখা যায়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
JioTV App now has 621 Live TV channels for free, puts major DTH players to shame

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X