কবাডি প্রেমীদের জন্য সুখবর নিয়ে এল গুগল

|

শুরু হয়েছে প্রো কবাডি লিগ ২০১৮। আর এই খেলার খবর গ্রাহকদের কাছে জলদি পাঠিয়ে দিতে সার্চে নতুন ফিচার যোগ করল গুগল। এই ফিচারে গ্রাহকের পছন্দের দলে লেটেস্ট আপডেট ও পয়েন্ট টেবিল স্ট্যান্ডিং গুগল সার্চ থেকে এক ঝলকে দেখে নেওয়া যাবে।

কবাডি প্রেমীদের জন্য সুখবর নিয়ে এল গুগল

 

“এই ফিচারে গ্রাহক নিজের স্মার্টফোন বে ডেস্কটপে নিজের পছন্দের কবাডি টিমের সব আপডেট পেয়ে যাবেন।” এক ব্লগ পোস্টে জানিয়েছেন গুগল। অ্যানড্রয়েড, iOS ও ডেস্কটপ গুগল সার্চে এই চিচার লঞ্চ করেছে গুগল। মোবাইল ওয়েবে গুগল সার্চে কবাডি আপডেট পাওয়া যাবে। গত ৭ অক্টোবর শুরু হয়েছিল এই বছরের প্রো কবাডি লিগ। চলবে আগামী বছর ৫ জানুয়ারী পর্যন্ত।

নতুন এই ফিচারের যেমন পুরনো ম্যাচের রেজাল্ট ও স্কোর দেখা যাবে তেমনই আগামী ম্যাচের সব খবর পাওয়া যাবে গুগল সার্চ থেকে। যে কোন ম্যাচ সিলেক্ট করে সেই ম্যাচের পরিসংখ্যান বিস্তারে জেনে নেওয়া যাবে। কোন ম্যাচে কোন নির্দিষ্ট খেলোয়াড় কতো পয়্যেন্ট স্কোর করেছেন, মোট পয়েন্ট সহ সব পরিসংখ্যান বিস্তারে দেখাবে গুগল।

ম্যাচের বিস্তারিত বিবরনের সাথেই লিগ স্ট্যান্ডিং এর খবর বিস্তারে পাওয়া যাবে। এর ফলে এক নজরে নিজের পছন্দের দল পয়েন্ট টেবিলে ঠিক কোথায় রয়েছে তা দেখে নেওয়া সম্ভব হবে।

দেশের অন্যতম জনপ্রিয় খেলা কবাডি। এতদিন গুগল সার্চে ক্রিকেট, ফুটবল সহ একাধিক খেলার স্কোর পাওয়া গেলেও কবাডি স্কোর পাওয়া যেত না। এবার নতুন এই ফিচার ভারত সহ সারা বিশ্বের কবাডি প্রেমীদের খেলার খবর জলদি সংগ্রহ করে নিতে সাহায্য করবে। এবার কবাডির খবর শুধুমাত্র রকটি গুগল সার্চ দূরে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The new feature is available in English on the Google Search app for both Android and iOS.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X