লঞ্চ হল ডুয়াল ক্যামেরা, ফুল স্ক্রিন ফোন Lenovo K320t

|

বাজারের সাথে তাল মিলিয়ে অবশেষে ফুল স্ক্রিন ডিসপ্লের ফোন লঞ্চ করলো লিনোভো। চিনে তাদের প্রথম ফুল স্ক্রিন স্মার্টফোন লঞ্চ করল কোম্পানি। নতুন এই ফোনের নাম Lenovo K320t।

লঞ্চ হল ডুয়াল ক্যামেরা, ফুল স্ক্রিন ফোন Lenovo K320t

 

নতুন এই ফোন পাওয়া যাবে চিনের জনপ্রিয় ইকমার্স ওয়েবসাইট Jd.com -এ। আগামি ৪ জানুয়ারি থেকে শুরু হবে ফোনের বিক্রি। ফোনের দাম ৯৯৯ ইউয়ান (প্রায় ৯,৭৭৪ টাকা)।

ডিজাইন ও ডিসপ্লে

ডিজাইন ও ডিসপ্লে

অন্য বাজেট ফোনের মতোই এই ফোনে রয়েছে পলিকার্বোনেট মেটাল বডি। ফোনের পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট-আপ। এছাড়াও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর LED ফ্ল্যাশ। এই ফোনে রয়েছে ৫.৭ ইঞ্চি IPS ডিসপ্লে যার রেসোলিউশান 1440 × 720 পিক্সেল। ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১.৪%।

প্রসেসার, RAM ও স্টোরেজ

প্রসেসার, RAM ও স্টোরেজ

ফোনের ভিতরে রয়েছে 1.3GHz quad-core Spreadtrum প্রসেসার। সাথে রয়েছে 2GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ। যদিও মেমোরি কার্ডের মাধ্যমে ফোনের মেমোরি 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ক্যামেরা, ব্যাটারি ও সফটওয়ার
 

ক্যামেরা, ব্যাটারি ও সফটওয়ার

ফোনের পিছনে রয়েছে ফিক্সড ফোকাস ডুয়াল রিয়ার ক্যামেরা (8MP +2MP)। আর ফোনের সামনে রয়েছে 8MP f/2.2 সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে 3000mAh ব্যাটারি। ফোনের অপারেটিং সিস্টেম Android 7.1 Nougat।

২০১৮ শুরুতেই বাজারে আসছে নোকিয়া ৭

অন্যান্য ফিচার

অন্যান্য ফিচার

এছাড়াও Lenovo K320t তে রয়েছে 2G/3G/4G, Wi-Fi, Bluetooth, 3.5mm Audio port, Micro USB, and GPS. এছাড়াও রয়েছে Compass Magnetometer, Proximity sensor, Accelerometer, Ambient light সেন্সার and Gravity সেন্সার।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Lenovo has now announced its first-ever full-screen smartphone in China. Dubbed as Lenovo K320t the handset was also recently spotted on TENAA.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X