নতুন কো ব্র্যান্ডেড কার্ড: বাজাজ ফিনান্সের সঙ্গে হাত মেলালো এলজি

By: Sabyasachi Chakraborty

নতুন OEM কো ব্র্যান্ডেড কার্ড, LG Bajaj Finserv EMI card বাজারে আনল এলজি। এই কার্ডেই এলজি-র সমস্ত প্রোডাক্ট ইএমআইতে কেনা যাবে।

নতুন কো ব্র্যান্ডেড কার্ড: বাজাজ ফিনান্সের সঙ্গে হাত মেলালো এলজি

নুন্যতম ৭ হাজার ও সর্বোচ্চ ২ লাখের জিনিস পাওয়া যাবে ইএমআই-তে। এলজি ইলেকট্রনিক্স ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কিম কি ওয়ান জানিয়েছেন, উত্সবের মরশুম শুরু হয়ে গিয়েছে। বিএফএল-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে নতুন কো ব্র্যান্ডের স্টোর কার্ড আনছে এলজি। সুতরাং এ দেশের গ্রাহকরাও এখন সহজ ইএমআই-তে এলজি-র প্রোডাক্ট ঘরে তুলতে পারবেন। লাইফ ইজ গুড। এই ফিলোজফি বাস্তবায়ন করতে তৈরি এলজি।

হোম অ্যাপ্লায়েন্সেস থেকে শুরু করে ইলেকট্রনিক্স প্রোডাক্ট, এই ইএমআই কার্ডে দেশের কুড়ি হাজার আউটলেট, ৭০০টি এলজি ব্র্যান্ড শপ এবং স্মার্টফোনের ৩ হাজার আউটলেট থেকে শপিং করা যাবে।

বাজাজ ফিনান্স লিমিটেডের এমডি রাজীব জৈন জানিয়েছেন, তাঁরা স্থিতিশীল ভাবে ব্যবসা বাড়ানোর পথে হাঁটেন। LG Bajaj Finserv co-branded card মানুষকে একটু বেশি খরচা করাবে। আরও শক্তপোক্ত গ্রাহক তৈরি করবে।

হোয়্যাটসঅ্যাপও ফুলপ্রুফ নয়, সে কারণেই ফাঁস, কখন ইউজাররা ইনঅ্যাক্টিভ আর কখন করেন মেসেজ

৮ থেকে ২৪ মাসের মধ্যে ইএমআই জমা দেওয়ার অপশন থাকবে। শুধু তাই নয়, হাতে টাকা এলে জলদি পেমেন্ট মিটিয়ে দিন। কোনও অতিরিক্ত পয়সা লাগবে না।

যাঁরা শুধু Bajaj Finserv-এর কার্ড ব্যবহার করেন, তাঁদের ক্ষেত্রেও একই শর্ত প্রযোজ্য হবে। বর্তমানে নব্বই লক্ষের বেশি মানুষ এই কার্ড ব্যবহার করেন। কনসিউমার ফিনান্স বিজনেসের অন্তত ৩০ শতাংশ মার্কেট শেয়ার রয়েছে এদের।



Read more about:
English summary
The new EMI card will allow customers to buy from the wide range of LG Home appliances and Electronics products across its 20,000+ outlets.
Please Wait while comments are loading...

Social Counting