বিনামূল্যে রেডমি নোট ৭ প্রো আর মি টিভি দিচ্ছে শাওমি

By Gizbot Bureau
|

পেটিমএম, ফোনপে, গুগল পে এর মতো জনপ্রিয় পেমেন্ট সার্ভিসগুলিকে টেক্কা দিতে নতুন পেমেন্ট সার্ভিস নিয়ে এল শাওমি। ইউনিফায়েড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই) এর মাধ্যমে কাজ করবে নতুন মি পে।

বিনামূল্যে রেডমি নোট ৭ প্রো আর মি টিভি দিচ্ছে শাওমি

 

অনেকদিন ধরেই মি পে বিটা টেস্টিং চলছিল। গত বছর ডিসেম্বর মাসে ভারতে মি পে বিটা ভার্সান লঞ্চ হয়েছিল। রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ছাড়পত্র পাওয়ার অপেক্ষা ছিল। গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে শাওমির পেমেন্ট সার্ভিস মি পে। সব শাওমি স্মার্টফোন থেকে এই পেমেন্ট সার্ভিস ব্যবহার করা যাবে। অপারেটিং সিস্টেমের মধ্যে ইন্টিগ্রেশনের জন্যই ফোনের একাধিক অ্যাপ থেকে এই পেমেন্ট সার্ভিস ব্যবহার করতে পারবেন গ্রাহক।

অন্য যে কোন ইউপিআই বেসড পেমেন্ট সার্ভিস এর মতোই কাজ করবে মি পে। অ্যাকাউন্ট ট্রান্সফারের সাথে মি পে থেকে মোবাইল রিচার্জ ও বিল পেমেন্ট করা যাবে। একাধিক রাজ্যে ইতিমধ্যে মি পে ব্যবহার করে ইলেকট্রিক বিল দেওয়া যাচ্ছে। এছাড়াও একাধিক ব্রডব্যান্ড সার্ভিস রিচার্জ করা যাচ্ছে শাওমির পেমেন্ট অ্যাপ থেকে।

আইসিআইসিআই ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নতুন এই পেমেন্ট সার্ভিস লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। শাওমি জানিয়েছে এই অ্যাপের সব তথ্য ভারতের সার্ভারে স্টোর থাকবে। চিনের সার্ভারে এই তথ্য রাখবে না শাওমি। MIUI ফোন ছাড়া অন্য কোন Android ও iOS ডিভাইসে মি পে ব্যবহার করা যাবে কি না জানায়নি শাওমি।

এখনই মি পে ব্যবহার করা শুরু করলে রেডমি নোট ৭ প্রো আর মি টিভি জেতার সুযোগ করে দিয়েছে শাওমি। কোম্পানি জানিয়েছে ১০০ টি রেডমি নোট ৭ প্রো আর ৫০ টি ৩২ ইঞ্চি মি টি বিনামূল্যে দেওয়া হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Mi Pay payment service is claimed to be an all-in-one payments solution for users.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X