ভারতে এলো নতুন এই মোটোরোলা স্মার্টফোন

By GizBot Bureau
|

ভারতে মিডরেঞ্জ সেগমেন্টে আরও একটি নতুন ফোন লঞ্চ করল মোটোরোলা। ইতিমধ্যেই ভারতের বাজারে রয়েছে কোম্পানির Moto G6 আর Moto G6 Play। সোমবার এই সিরিজের Moto G6 Plus ভারতে লঞ্চ করল কোম্পানি। এপ্রিল মাসে ব্রাজিলে এক ইভেন্টে এই তিনটি ফোন একসাথে লঞ্চ করেছিল মোটোরোলা। অন্য দুটি ফোন ইতিমধ্যেই ভারতে চলে এলেও Moto G6 Plus ভারতে পৌঁছাতে একটু দেরি হল। তবে এই দেরির কারন জানায়নি কোম্পানি। Moto G6 Plus এর অন্যতম প্রধান বৈশিষ্ট 6GB RAM, ১৮:৯ ডিসপ্লে আর ডুয়াল রিয়ার ক্যামেরা।

ভারতে এলো নতুন এই মোটোরোলা স্মার্টফোন

 

Moto G6 Plus দাম

ভারতে 6GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট Moto G6 Plus এর দাম 22,499 টাকা। অ্যামাজন মোটো হাব ও অফিলাইন রিটেল স্টোর থজেকে এই ফোন কেনা যাবে। আপাতত ইন্ডিগো ব্ল্যাক কালারে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন।

Moto G6 Plus স্পেসিফিকেশান

Moto G6 Plusএ রয়েছে ৫.৯৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে থাকবে Snapdragon 630 চিপসেট, Adreno 508 GPU, 6GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Moto G6 Plusএ থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার ও একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। ডুয়াল পিক্সেলের সাথেই এই ক্যামেরায় PDAF অটো ফোকাস ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য Moto G6 Plusএ একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

64 GB স্টোরেজে Moto G6 Plusপাওয়া গেলেও মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ফোনের ব্যাক আপ 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। কানেক্টিভিটির জন্য Moto G6 Plus এ থাকবে 4G LTE, Wi-Fi, Bluetooth 5.0, USB Type-C, NFC আত ৩.৫ মিমি হেডফোওন জ্যাক। ফোনের ভিতরে থাকবে একটি 3200 mAh ব্যাটারি। সাথে থাকবে কোম্পানির টার্বো চার্জিন। মোটোরোলা দাবি করেছে মাত্র ১৫ মিনিট চার্জ করে এই ফোন সাত ঘন্টা ব্যবহার করা যাবে। Moto G6 Plus এর ওজন ১৬৫ গ্রাম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The India variant, in fact, comes with 6GB of RAM, compared to 4GB of RAM in the international variant.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X