শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন Moto X4

By: Satyaki Bhattacharyya

মোটোরলা ইতিমধ্যেই জানিয়েছে আগামি ১৩ নভেম্বর লঞ্চ করতে চলেছে নতুন Moto X4। নতুন ফোন লঞ্চ সবসময় উত্তেজক হলেও মনে করা হচ্ছে শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে মোটোরলার নতুন এই ফোন।

শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন Moto X4

ভারতের বৃহত্তম ই-কমার্স মার্কেটপ্লেস ফ্লিপকার্ট জানিয়েছে শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে মোটোরলার নতুন এই ফোন। ইতিমধ্যেই ফ্লিপকার্ট Moto X4-এর জন্য আলাদা পেজ খুলেছে। এছাড়াও আশা করা হচ্ছে লঞ্চের সময় দেওয়া হবে কিছু অফার।

আগেও সফলভাবে Moto X সিরিজের ফোন বিক্রি করেছে ফ্লিপকার্ট। তাই এবার নতুন ফোন লঞ্চের আগে বেশ উত্তেজিত কোম্পানি। ফ্লিপকার্ট ইতিমধ্যেই অনেকগুলি টিজার সোসাল মিডিয়ায় পোস্ট করে ইঙ্গিত দিয়েছে নতুন এই ফোন লঞ্চের।

যদিও নতুন এই ফোনের স্পেসিফিকেশান ১৩ নভেম্বর পাওয়া যাবে ফ্লিপকার্টে।

এই পার্টনারশিপের ব্যাআরে মন্তব্য করতে গিয়ে ফ্লিপকার্টের এক প্রতিনিধি বলেন, "নতুন এই Moto X সিরিজ ফোন লঞ্চের মাধ্যমে ফ্লিপকার্ট ও মোটোরলার পার্টনারশিপ এক অন্য ইচ্চতায় পৌঁছবে।"

বাজারে এলো Mi Mix 2-এর সেরামিক ভার্সান

Moto X4-এর প্রধান আকর্ষন অবশ্যই মেটাল ও গ্লাস ডিজাইন বডি। এর সাথেই ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট-আপ। Moto X4 IP68 সার্টিফায়েড, অর্থাৎ এই ফোন সম্পুর্ণভাবে ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট। এছাড়াও এই ফোনে গুগুল নাও ও অ্যামাজন অ্যালেক্সা দুই চলবে। ফোনের সামনে থাকছে একটি ৫.২ ইঞ্চি IPS FHD 1080p ডিসপ্লে। সাথে ডিসপ্লের উপরে থাকছে গোরিলা গ্লাস ৪ এর সুরক্ষা। ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর Snapdragon 630 চিপসেট। 3GB+32GB আর 4GB+64GB দুটি ভেরিয়েন্টে লঞ্চ হবে Moto X4।

ফোনের পিছনে থাকছে একটি 12MP প্রাইমারি ক্যামেরা সাথে একটি 8MP সেকেন্ডারি ক্যামেরা। ফোনের সামনে থাকছে 16MP সেলফি ক্যামেরা সাথে LED ফ্ল্যাশ। ফোনটি চলবে অ্যানড্রয়েড নুগাট দিয়ে। ফোনের ব্যাটারি 3000 mAh। ফোনের সামনে হোম বাটনের সাথেই রয়েছে Moto X4-এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।



English summary
Just confirmed, Lenovo's upcoming Moto X4 smartphone will be a Flipkart exclusive in India.
Please Wait while comments are loading...

Social Counting