আগামি ২৪শে অগাস্ট সম্ভবত লঞ্চ হবে Motorola Moto X4

By: Satyaki Bhattacharyya

ইতিমধ্যেই ব্রাজিলের সংবাদ মাধ্যমকে আমত্রন জানাতে শুরু করেছে Motorola। আগামি ২৪শে অগাস্ট সকাল ১০ টায় ব্রাজিলের সাও পাওলো শহরে এই লঞ্চ ইভেন্টের আমত্রণ জানানো হয়েছে ব্রাজিলের সংবাদ মাধ্যমকে।

আগামি ২৪শে  অগাস্ট সম্ভবত লঞ্চ হবে Motorola Moto X4

বিশেষজ্ঞ মহলের ধারনা এই লঞ্চ ইভেন্টেই উন্মোচন হবে কোম্পানির বহু প্রতিক্ষিত ফোন Motorola Moto X4। যদিও এই প্রেস ইনভাইটে কোন ফোনের লঞ্চ হবে সে ব্যাপারে কিছু জানানো হয়নি। কিন্তু গত কয়েক মাসে বহুবার বিভিন্ন ওয়েবসাইটে Motorola Moto X4 এর বিভিন্ন গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ায় মনে করা হচ্ছে এই ইভেন্টে Motorola Moto X4 এর লঞ্চ করবে Motorola।

এই সপ্তাহেই ফাঁস হয়েছে Motorola Moto X4 এর স্পেসিফিকেশান। সেখানে দেখা যাচ্ছে Motorola Moto X4 এ থাকবে ৫.২ ইঞ্চি FHD 1080p ডিসপ্লে। ফোনটি ৭.৯ মিমি চওড়া আর ফোনটির ওজন ১৬৩ গ্রাম।

ফোনটি Sterling Blue ও Super Black দুটি রঙ এ পাওয়া যায়।

ফোনের ভিতরে থাকবে Qualcomm Snapdragon 630 প্রসেসার। লাতিন আমেরিকা, ইউরোপ ও উত্তর আমেরিকাতে ফোনটিতে থাকবে 3GB RAM ও 32 GB স্টোরেজ। এশিয়ায় ফোনটিতে থাকবে 4GB RAM ও 64 GB স্টোরেজ। শোনা যাচ্ছে ফোনটিতে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা। একটি 12MP প্রাইমারি ক্যামেরা আর একটি ১২০ ডিগ্রি 8MP সেকেন্ডারি ক্যামেরা। সাথে থাকবে ডুয়াল LED ফ্ল্যাশ। এছাড়াও থাকছে 16MP অটোফোকাস সেলফি ক্যামেরা। ফোনটিতে 4K ভিডিও রেকর্ড করা সম্ভব।

চলতি মাসেই বাজারে আসছে জিওমি মি নোট ৩: জেনে নিন দাম, ফিচার্স

IP68 ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট এই নতুন Moto X4। এছাড়াও শোনা যাচ্ছে ফোনটিতে থাকবে 3000 mAh ব্যাটারি। টার্বো চার্জের মাধ্যমে চটজলদি চার্জ করে নেওয়া যাবে ফোনটিকে।

Motorola র এই ইভেন্টে Moto X4 লঞ্চের সাথেসাথেই the Moto Z2 Force লঞ্চের সম্ভবনাও উড়িয়ে দিচ্ছে না বিশেষজ্ঞরা।



English summary
The Motorola Moto X4 is said to be powered by a Qualcomm Snapdragon 630 processor.
Please Wait while comments are loading...

Social Counting