ভারতে কবে লঞ্চ হবে Moto X4?

By: Satyaki Bhattacharyya

গত সেপ্টেম্বরে মোটোরোলা ঘোষনা করেছিল তাদের নতুন ফোন Moto X4। এই ফোন ঘোষনার সাথে সাথেই ফোনের অয়ানড্রয়েড ওয়ান ভেরিয়েন্টের ঘোষনা করেছিল কোম্পানি।

ভারতে কবে লঞ্চ হবে Moto X4?

আগামি ১৩ নভেম্বর মোটোরোলা এক লঞ্চ ইভেন্টে আমন্ত্রন জানিয়েছে সাংবাদিকদের। শোনা Moto X4 লঞ্চের জন্যই আয়োজন করা হয়েছে এই ইভেন্ট। আমন্ত্রন পত্রেও সেই কথা জানিয়েছে কোম্পানি।

গত সপ্তাহেই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল নতুন Moto X4-এর দাম। এক ছবিতে দেখা গিয়েছিল 4GB RAM ও 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে চলেছে ২৩,৯৯৯ টাকা। সেখানে আরও বলা হয়েছিল সম্ভবত সুপার ব্ল্যাক আর স্টারলিং ব্লু রঙে পাওয়া যাবে Moto X4।

লঞ্চ হল Oppo R11s আর Oppo R11s Plus

Moto X4-এর প্রধান আকর্ষন অবশ্যই মেটাল ও গ্লাস ডিজাইন বডি। এর সাথেই ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট-আপ। Moto X4 IP68 সার্টিফায়েড, অর্থাৎ এই ফোন সম্পুর্ণভাবে ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট। এছাড়াও এই ফোনে গুগুল নাও ও অ্যামাজন অ্যালেক্সা দুই চলবে। ফোনের সামনে থাকছে একটি ৫.২ ইঞ্চি IPS FHD 1080p ডিসপ্লে। সাথে ডিসপ্লের উপরে থাকছে গোরিলা গ্লাস ৪ এর সুরক্ষা। ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর Snapdragon 630 চিপসেট। 3GB+32GB আর 4GB+64GB দুটি ভেরিয়েন্টে লঞ্চ হবে Moto X4।

ফোনের পিছনে থাকছে একটি 12MP প্রাইমারি ক্যামেরা সাথে একটি 8MP সেকেন্ডারি ক্যামেরা। ফোনের সামনে থাকছে 16MP সেলফি ক্যামেরা সাথে LED ফ্ল্যাশ। ফোনটি চলবে অ্যানড্রয়েড নুগাট দিয়ে। ফোনের ব্যাটারি 3000 mAh। ফোনের সামনে হোম বাটনের সাথেই রয়েছে Moto X4-এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।



Read more about:
English summary
Motorola has started sending media invites for the launch of the Moto X4 smartphone in India on November 13.
Please Wait while comments are loading...

Social Counting