শিঘ্রই ভারতে আসতে চলেছে Moto G6 Plus: টুইটারে জানালো Motorola

By GizBot Bureau
|

শিঘ্রই ভারতে লঞ্চ হবে Moto G6 Plus। এমনটাই জানালো Motorola। সম্প্রতি কোম্পানির অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর জানানো হয়েছে। #BuiltForMore হ্যাশট্যাগ সহ এই পোস্ট করেছে Motorola। তবে ভারতে কবে Moto G6 Plus লঞ্চ হবে সেই খবর জানানো হয়নি। টেক গুরুরা জানাচ্ছেন আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে Moto G6 Plus।

শিঘ্রই ভারতে আসতে চলেছে Moto G6 Plus: টুইটারে জানালো Motorola

 

বিশ্ব বাজারে Snapdragon 630 চিপসেট ব্যবহার করে Moto G6 Plus ফোন বিক্রি করে কোম্পানি। তবে ভারতে আপডেটেড Snapdragon 636 চিপসেট ব্যবহার করে Moto G6 Plus লঞ্চ করা হবে। কয়েক মাস আগেই ভারতে Moto G6 আর Moto G6 Play ফোন দুটি লঞ্চ হয়েছিল। তবে নতুন চিপসেট ব্যবহারের জন্য এই দেশে Moto G6 Plusলঞ্চে একটু দেরি করে ফেলল Motorola।

বৃহষ্পতিবার সকালে এক টুইটে নতুন Moto G6 Plus কথা জানিয়েছে Motorola। এপ্রিল মাসে বিশ্ববাজারে লঞ্চ হলেও জুন মাসে ভারতে Moto G6 আর Moto G6 Play লঞ্চ করা হয়েছিল। এছাড়াও সম্প্রতি Moto E5 আর E5 Plus ফোন দুটি ভারতে লঞ্চ করা হয়েছে।

Moto G6 Plus স্পেসিফিকেশান

Moto G6 Plusএ রয়েছে ৫.৯৯ ইঞ্চি FHD+ ডিসপ্লে। বিশ্ব বাজারে Snapdragon 630 চিপসেট ব্যবহার করে Moto G6 Plus ফোন বিক্রি করে কোম্পানি।এর সাথেই থাকবে 3GB/ 4GB RAM আর 32GB/ 64GB স্টোরেজ। প্রসঙ্গত এই মুহুর্তে ভারতে সবথেকে জনপ্রিয় দুটি বাজেট স্মার্টফোন Redmi Note 5 Pro আর Asus Zenfone Max Pro M1 তে Snapdragon 636 চিপসেট ব্যবহার হয়।

ছবি তোলার জন্য Moto G6 Plusএ থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার ও একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। ডুয়াল পিক্সেলের সাথেই এই ক্যামেরায় PDAF অটো ফোকাস ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য Moto G6 Plusএ একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। তিনটি আলাদা কালার ভেরিয়েন্টে Moto G6 Plusপাওয়া যাবে। এই ফোনের ভিতরে একটি 3200 mAh ব্যাটারি ব্যবহার হরা হয়েছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Motorola is going to launch the Moto G6 Plus in India very soon as the company has started teasing the device on Twitter officially.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X