প্রায় ২৫ ফুট ডিসপ্লের টিভি নিয়ে এল স্যামসাং

By Gizbot Bureau
|

টিভির ডিসপ্লের সাইজ দিন দিন বাড়ছে। আজকাল প্রতি মাসেই ৬৫ ইঞ্চি থেকে ৯০ ইঞ্চি ডিসপ্লের নতুন টিভি লঞ্চ করছে বিভিন্ন কোম্পানি। তবে এই সব কিছুকে ছাড়িয়ে এবার ২৯৩ ইঞ্চি ডিসপ্লের নতুন টিভি লঞ্চ করল স্যামসাং। গোটা দেওওার জুড়ে টিভি রাখার চেষ্টা করছেন? অবশ্যই আপনার নজড় কাড়বে স্যামসাং এর নতুন ২৯৩ ইঞ্চি টিভি।

 
প্রায় ২৫ ফুট ডিসপ্লের টিভি নিয়ে এল স্যামসাং

মডিউলার টিভি হওয়ার কারনে এই টিভির কনফিগারেশন কাস্টোমাইজ করা যাবে। এর মধ্যে সব থেকে বড় টিভিটি থাকছে ৮কে ২৯৩ ইঞ্চি টিভি। কিন্তু যাদের এত বড় টিভি প্রয়োজন নেই, অথবা যাদের সাধ্যের বাইরে এই টিভি তাদের জন্য থাকছে একাধিক অন্যান্য ডিসপ্লে সাইজ।

দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি বহু দিন ধরেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স পিকচার ইঞ্জিন ব্যবহার করে একধিক ডিসপ্লের টিভি তৈরীর প্রযুক্তি নিয়ে এসেছে। এই প্রযুক্তি ব্যবহার করে ২,০০০ নিটস ব্রাইটসেনে ১২০ হার্জ রিফ্রেশ রেটে টিভি দেখা যাবে। টিভি না দেখলে ডিজিটা ফ্রেম হিসাবে ব্যবহার করা যাবে এই ডিসপ্লে।

বিশাল ডিসপ্লে ছাড়াও দুররান্ত সাউন্ডের জন্য এই টিভিতে থাকছে হার্মান সাউন্ড সিস্টেম।

নতুন টিভি লঞ্চ করলেও এই টিভির দাম জানা যায়নি। জুলাই মানে বিশ্বব্যাপী নতুন প্রযুক্তির এই টিভি বিক্রি শুরু করবে স্যামসাং।

সম্প্রতি বাজেট সেওগমেন্টেও ভারতে একাধিক স্মার্ট টিভি লঞ্চ করেছে কোম্পানিটি। বাজেট ছাড়াও প্রিমিয়াম সেগমেন্টেও একাধিক নতুন টিভি লঞ্চ করেছে বিশ্বের বৃহত্তম কনসিউমার ইল্কেকট্রনিক ব্র্যান্ড। এর মধ্যে রয়েছে কিছু ভার্টিকাল টিভি। অর্থাৎ এই টিভিগুলি ভার্টিকালি দেখা যাবে।

কোম্পানি জানিয়েছে স্মার্টফোনের দৌলতে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা ভার্টিকাল স্ক্রিন দেখে অভ্যস্থ। ইউটিউব, ইন্সটাগ্রাম, ফেসবুক, স্ন্যাপচ্যাট, এর মতো অ্যাপ গুলি থেকে ভার্টিকাল টিভিতে দেখা যাবে।

Best Mobiles in India

Read more about:
English summary
New Samsung TV launched with 293-inch display

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X