Nokia 3 এ জলদি মিলবে Android 7.1.1 আপডেট

By: Satyaki Bhattacharyya

আগামী দুই বছর সমস্ত লেটেস্ট Android আপডেট পাবে Nokia-র নতুন স্মার্টফোন Nokia 3, Nokia 5, Nokia 6। কোম্পানির তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। ২০১৮ সাল পর্যন্ত Android O ও Android P এর সব আপডেট মিলবে এই ফোনগুলিতে। যদিও নোকিয়া ৩ এ কবে মিলবে এই আপডেট সে ব্যাপারে এখনো কোম্পানির তরফে কিছু জানানো হয়নি। জানানো হয়নি আপডেটের নতুন কিছু ফিচারও।

Nokia 3 এ জলদি মিলবে Android 7.1.1 আপডেট

যদিও গুগলের অফিসিয়াল Android 7.1.1 Nougat আপডেট এর ফিচার অনুযায়ী এই আপডেটের পরে Nokia 3 এর গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন অনেক গুরুত্বপুর্ণ ফিচার।

গত মাস্যাই বাজারে আসে Nokia 3 স্মার্টফোন। ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। শুরুতে কোম্পানি জানিয়েছিলো ফোনটি শুধুমাত্র অফলাইনেই পাওয়া যাবে। যদিও পরে Chroma এর মাধ্যমে অনলাইন এও পাওয়া যাচ্ছে ফোনটি।

Nokia 3 এ আছে ৫ ইঞ্চি HD 720p IPS LCD ডিসপ্লে। সাথে থাকছে পলিকার্বণেট বডি। ফোনটিতে আছে একটি MediaTek MT6737 প্রসেসার, সাথে আছে 2GB RAM আর 16GB স্টোরেজ। মেমোরি কার্ডের সাহায্যে যা 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ছবি তোলার জন্য Nokia 3 এ আছে একটি 8MP রিয়ার ক্যামেরা। এছাড়াও সেলফি তোলার জন্য থাকছে 8MP ফ্রন্ট ক্যামেরা, OTG, 4G LTE এবং 2650mAh ব্যাটারি।



Read more about:
English summary
Nokia 3 smartphone will soon receive the Android 7.1.1 Nougat update, claims a recent report.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়