আরও সস্তা হল নোকিয়া ৮.১

By Gizbot Bureau
|

আজকাল প্রায় সব স্মার্টফোন ব্র্যান্ড নতুন ফোন লঞ্চের কয়েক মাসের মধ্যেই দাম কমাতে শুরু করছে। তার ব্যাতিক্রম নয় নোকিয়া। সম্প্রতি ৭,০০০ টাকা সস্তা হয়েছে নোকিয়া ৮.১। লঞ্চের সময় ২৬,৯৯৯ টাকা থেকে এই ফোনের দাম শুরু হচ্ছিল। ৭,০০০ টাকা সস্তা হয়ে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন। দুটি ভেরিয়েন্টের দাম ৭,০০০ টাকা কমেছে। নোকিয়া ৮.১ ফোনে থাকছে এইচডিআর ১০ ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট।

আরও সস্তা হল নোকিয়া ৮.১

 

Nokia 8.1 এর দাম

লঞ্চের সময় ৬ জিবি র‍্যাম ভেরিয়েন্টে নোকিয়া ৮.১ ফোনের দাম ছিল ২৯,৯৯৯ টাকা। ৭,০০০ টকা সস্তা হয়ে ২২,৯৯৯ টাকায় এই ফোন পাওয়া যাচ্ছে। এছাড়াও ৪জিবি র‍্যাম ভেরিয়েন্টে নোকিয়া ৮.১ এর দাম ছিল ২৬,৯৯৯ টাকা। এই ভেরিয়েন্টের দামও ৭,০০০ টাকা কমেছে। মাত্র ১৯,৯৯৯ টাকায় এই ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ৯ মাসের নো কস্ট ইএমআই পাওয়া যাবে এই স্মার্টফোন। অ্যামাজন থেকে আরও কম দামে পাওয়া যাচ্ছে এই দুই ভেরিয়েন্ট। সস্তা হওয়ার সাথেই অফিশিয়াল নোকিয়া ওয়েবসাইট থেকে থাকছে ৪,০০০ টাকা গিফট কার্ড পাওয়া যাচ্ছে। সাথে থাকছে বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা।

নোকিয়া ৮.১ স্পেসিফিকেশান

ডুয়াল সিম নোকিয়া ৮.১ এ অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে ৬.১৮ ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে কালো নচ। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৬জি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।

নোকিয়া ৮.১ ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। ফোনের সামনে থাকছে একটি ২০ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে থাকছে ৩৫০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি। ফাস্ট চার্জিং এর মাধ্যমে জলদি চার্জ করা যাবে এই স্মার্টফোনের ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Nokia 8.1 Receives Price Cut Of Rs. 7,000 – Now Available Starting From Rs. 19,999

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X