এবার প্লে স্টোরে পাওয়া যাবে Nokia-র ক্যামেরা অ্যাপ

By: Satyaki Bhattacharyya

বহুদিনের অপেক্ষার পরে গত মাসেই বাজারে এসেছিল Nokia-র নতুন তিনটি স্মার্টফোন। আগামী কয়েক মাসে আরও নতুন ফোন বাজারে আনার পরিকল্পনা আছে Nokia-র।

এবার প্লে স্টোরে পাওয়া যাবে Nokia-র ক্যামেরা অ্যাপ

এই অবস্থায় নতুন এক পদক্ষেপ নিলো Nokia। তাদের ক্যামেরা অ্যাপটিকে প্লে স্টোরে রিলিজ করেছে Nokia। আপনার কাছে যদি Nokia 3, Nokia 5 বা Nokia 6 থাকে তাহলে এই খবরে আপনার কোন আগ্রহ থাকার কথা নয়। কারন আপনার ফোনে ইতিমধ্যেই ওই ক্যামেরা অ্যাপটি আছে।

১ বছর হল ইনস্টাগ্রামের; এসেছে সেলিব্রেশন স্টিকার প্যাক

কিন্তু আপনি যদি Nokia 3, Nokia 5 বা Nokia 6 ব্যাবহার করেন তবে ক্যামেরা অ্যাপ আপডেটের জন্য আপনাকে আর OTA আরপডেটের জন্য অপেক্ষা করে থাকতে হবে না। প্লে স্টোরের মাধ্যমেই ডাউনলোড করতে পারবেন ক্যামেরার আপডেট।

অন্যদিকে কোম্পানির এই সিদ্ধান্তের ফলে ডেভেলপাররাও এই অ্যাপ ডাউনলোড করে তাদের নিজেদের অ্যাপের সাথে ব্যাবহার করতে পারবে। যদিও অন্য ফোনে এই অ্যাপ কাজ করবে কিনা সে ব্যাপারে এখনো কিছু জানায়নি Nokia।

অন্যদিকে নতুন এই তিনটি ফোন Nokia 3, Nokia 5 আর Nokia 6 এশিয়া, আফ্রিকা ও ইউরোপের বাজারে আরও বেশি দেশের বাজারে নিয়ে আশার কথা ভাবছে Nokia।



Read more about:
English summary
Currently, it is not known if the Nokia app will be functional as a third party app on other handsets that are not manufactured by Nokia.
Please Wait while comments are loading...

Social Counting