৩৯৯ টাকা পোস্টপেড প্ল্যানে অবিশ্বাস্য এই সুবিধা দিচ্ছে এয়ারটেল

|

পোস্টপেড অ্যাকাউন্টে গ্রাহকদের আকৃষ্ট করতে বহুদিন ধরেই বিভিন্ন পোস্টপেড প্ল্যানের সাথে নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম সদস্যপদ বিনামূল্যে দিচ্ছে বেসরকারী মোবাইল অপারেটারগুলি। এই তালিকায় রয়েছে এয়ারটেল ও ভোডাফোনের নাম। তবে এতদিন শুধুমাত্র বেশি দামের পোস্টপেড প্ল্যানের সাথেই অ্যামাজন প্রাইম বা নেটফ্লিক্স সদস্যপদ পাওয়া যেত। এবার কম দামের এন্ট্রি লেভেল প্ল্যানের সাথে বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ দিতে শুরু করল এয়ারটেল।

৩৯৯ টাকা পোস্টপেড প্ল্যানে অবিশ্বাস্য এই সুবিধা দিচ্ছে এয়ারটেল

 

আগে ৪৯৯ টাকা বা তার বেশি দামের প্ল্যানের সাথে এই সুবিধা বিনামূল্যে পাওয়া যেত। এবার ৩৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরাও বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ দেওয়া শুরু করল গুরুগ্রামের কোম্পানিটি। ৩৯৯ টাকা প্ল্যানে মাসে 40GB ডাটা ব্যবহার করা যাবে। কোন মাসে এই ডাটা পুরো ব্যবহার না হলে পরের মাসে অ্যাকাউন্টে অতিরিক্ত ডাটা যোগ হয়ে যাবে। এইভাবে ৩৯৯ টাকার প্ল্যানের গ্রাহকরা নিজের অ্যাকাউন্টে 200GB পর্যন্ত ডাটা জমিয়ে রাখতে পারবেন। এর সাথেই থাকবে বিনামূল্যে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল ও রোজ ১০০ টি লোকাল ও ন্যাশানাল SMS এর সুবিধা পাওয়া যাবে।

সম্প্রতি একাধিক প্ল্যানের সাথে প্রিপেডে ১০০ শতাংশ ক্যাশব্যাক দেওয়ার কথা ঘোষণা করেছিল এয়ারটেল। এই অফারে এয়ারটেলে ১৯৯ টাকা, ৩৯৯ টাকা আর ৪৪৮ টাকা প্রিপেড রিচার্জে ১০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

১৯৯ টাকা রিচার্জে গ্রাহককে চারটি ৫০ টাকার ভাউচার দেওয়া হবে। ৩৯৯ টাকা আর ৪৪৮ টাকা রিচার্জে পাওয়া যাবে যথাক্রমে আট ও নয়টি ৫০ টাকার ভাউচার। এর সাথেই প্রথমবার ডিজিটাল ওয়ালেট ব্যবহার করে পেমেন্ট করলে একটি অতিরিক্ত 50 টাকার ভাউচার পাওয়া যাবে।

পরে রিচার্জের সময় এই ভাউচার ব্যবহার করে রিচার্জের দাম কমানো যাবে। জিও নেটওয়ার্কেও একই ভাবে ক্যাশব্যাক অফার কাজ করে।

১৯৯ টাকা, ৩৯৯ টাকা আর ৪৪৮ টাকা রিচার্জে যথাক্রমে ২৮ দিন, ৭০ দিন ও ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। এই তিনটি প্ল্যানের সাথেই থাকবে আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল, দিনে ১০০ টি লোকাল ও ন্যাশানাল SMS আর দিনে 1.4GB ডাটা ব্যবহারের সুযোগ।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Now get Amazon Prime membership with this entry-level Airtel plan

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X