OnePlus 6T তে থাকবে না গুরুত্বপূর্ণ এই ফিচার

|

OnePlus ফ্যানদের জন্য খারাপ খবর। কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ OnePlus 6Tথেকে বাদ যেতে চলেছে হেডফোন জ্যাক। OnePlus প্রতিষ্ঠাতা কার্ল পেই জানিয়েছেন OnePlus 6T থেকে বাদ যাবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

OnePlus 6T তে থাকবে না গুরুত্বপূর্ণ এই ফিচার

 

টেক রাডারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই খবর জানিয়েছে পেই। তবে OnePlus 6T ফোনের নাম উল্লেখ করেন নি তিনি। তিনি বলেন 'পরবর্তী OnePlus স্মার্টফোনে’ হেডফোন জ্যাক থাকবে না।

“OnePlus শুরু করার সময় সেরা স্মার্টফোন তৈরীর লক্ষ নিয়ে কোম্পানি শুরু করেছিলাম। তবে সেরা ফোন বানানোর জন্য সব জিনিস ব্যবহার বাধ্যতামূলক নয়। গ্রাহকের অভিজ্ঞতাকে আরও ভালো করে তোলার জন্য সামঞ্জস্য রাখা খুবই গুরুত্বপূর্ণ।” বলেন কার্ল পেই।

সম্প্রতি USB Type-C পোর্টের জন্য নতুন বুলেট হেডফোনের ঘোষনা করেছে OnePlus। গত বছর এক সমীক্ষায় কোম্পানি জানতে পেরেছিল ৮০ শতাংশ গ্রাহক নিয়মিত তারের হেডফোন ব্যবহার করেন। কিন্তু ২০১৮ সালে ৫৯ শতাংশ গ্রাহক ওয়্যারলেস হেডফোন ব্যবহার শুরু করেছেন।

তবে OnePlus 6T এর স্পেসিফিকেশান সম্পর্কে এখনো কোন তথ্য জানা যায়নি। তবে এই ফোনের ডিজাইনে ডিসপ্লের উপরে নচ ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যাবে। OnePlus 6 এর মতোই নতুন OnePlus 6T ফোনের ভিতরে থাকবে Snapdragon 845 চিপসেট।

ইতিমধ্যেই এই বছরে লঞ্চ হওয়া OnePlus 6 বাজারে ঝড় তুলেছে। মে মাসে OnePlus 6 স্মার্টফোনটি লঞ্চ করেছিল OnePlus। বিশ্বব্যাপী স্মার্টফোন গ্রাহকদের মন জয় করেছে OnePlus-এর লেটেস্ট ফ্ল্যাগশিপ। সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে চলতি আর্থিক বছরের দ্বিতীয় ত্রৈমাসিক সময়ে প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে ফোন বিক্রির দিক থেকে এক নম্বরে রয়েছে OnePlus 6।

গত কয়েক বছর ধরেই প্রত্যেক বছর দুটি করে স্মার্টফোন লঞ্চ করছে OnePlus। তাই OnePlus 6T লঞ্চ এখন শুধুই সময়ের অপেক্ষা। আশা করা হচ্ছে OnePlus 6 ফোনের সাথেই কয়েকটি নতুন ফিচার যোগ করে OnePlus 6T লঞ্চ করবে জনপ্রিয় চিনের এই স্মার্টফোন কোম্পানি। প্রসঙ্গত ভারতে OnePlus 6 এর দাম শুরু হচ্ছে ৩৪,৯৯৯ টাকা থেকে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Co-founder Carl Pei has confirmed that the OnePlus 6T will miss out on a 3.5mm headphone jack.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X