কবে, কোথায় লঞ্চ হবে পরবর্তী ওয়ানপ্লাস ফোন?

By Gizbot Bureau
|

শিঘ্রই দুটি নতুন স্মার্টফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস। সম্প্রতি এই কথা জানিয়েছেন ওয়ানপ্লাস প্রধান পিট লাউ। পিট জানিয়েছেন এই দুটি ফোন হল ওয়ানপ্লাস ৭ আর ওয়ানপ্লাস ৭ প্রো। এর মধ্যে ওয়ানপ্লাস ৭ ফোনে থাকবে ওয়ানপ্লাস ৬টি এর মতো ডিসপ্লে নচ। অন্যদিকে ওয়ানপ্লাস ৭ প্রো ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা। এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা ব্যবহার করবে চিনের কোম্পানিটি।

কবে, কোথায় লঞ্চ হবে পরবর্তী ওয়ানপ্লাস ফোন?

 

আগামী ১৪ মে রাত ৮ টা ১৫ মিনিটে ওয়ানপ্লাস লঞ্চ ইভেন্ট শুরু হবে। বেঙ্গালুরু, লন্ডন ও নিউ ইয়র্কে একসাথে এই লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে উপস্থিত থাকতে চাইলে ওয়ানপ্লাস.ইন থেকে পাস সংগ্রহ করতে হবে। ২৫ এপ্রিল থেকে কোম্পানির ওয়েবসাইটে এই পাওয়া যাচ্ছে। ইএছাড়াও কোম্পানির ওয়েবসাইট থেকে সরাসরি এই লঞ্চ ইভেন্ট দেখা যাবে। ইতিমধ্যেই ওয়ানপ্লাস জানিয়েছে ভারতে শুধুমাত্র অ্যামাজন থেকেই কোম্পানির নতুন দুটি স্মার্টফোন পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৭ ফোনে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা। তবে প্রিমিয়াম সেগমেন্টে লঞ্চ হবে ওয়ানপ্লাস ৭ প্রো। গ্যালাক্সি এস১০ প্লাস, আইফোন এক্সএস এর মতো ফোনগুলির সাথে সরাসরি প্রতিযোগিতার সম্মুখীন হবে ৭ প্রো। এই ফোনে থাকবে একটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট এর ডিসপ্লে। এছাড়াও থাকছে একটি ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি আর ৩০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট।

তবে ওয়ানপ্লাস ৭ ফোনে থাকছে তুলনামুলক ছোট ৩,৭০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি আর ২০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট। দুটি ফোনেই থাকছে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট। কোম্পানির প্রধান পিট সপ্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “ওয়ানপ্লাস ৭ প্রো ফোনে থাকছে একটি সমূর্ণ নতুন ডিসপ্লে যা আগে কখনও কেউ দেখেন নি।”

Most Read Articles
Best Mobiles in India

English summary
New OnePlus devices would be unveiled globally on 14 May.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X