কবে ভারতে আসবে, কোথায় পাওয়া যাবে ওয়ানপ্লাস টিভি?

|

সম্প্রতি কনসিউমার ইলেকট্রনিকের দুনিয়ায় প্রবেশ করার ইচ্ছা প্রকাশ করেছিল চিনের স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস। এই বিভাগে কোম্পানির প্রথম প্রোডাক্ট স্মার্ট টিভি। বাজারে স্যামসাং, এলজি ও শাওমি টিভির সাথে কাঁধে কাঁধ রেখে লড়াই করার পরিকল্পনা নিয়ে এই ডিভাইস নিয়ে আসছে ওয়ানপ্লাস। কম দামে ফ্ল্যাগশিপ টিভির ফিচার দিয়ে গ্রাহকের মন জয় করাই ওয়ানপ্লাসের লক্ষ্য। স্মার্টফোন জগতেইও একই ফর্মুলায় সাফল্য পেয়েছে চিনের এই কোম্পানিটি।

কবে ভারতে আসবে, কোথায় পাওয়া যাবে ওয়ানপ্লাস টিভি?

 

গত সেপ্টেম্বর মাসে প্রথম ওয়ানপ্লাস টিভির কথা সামনে এসেছিল। এবার এই টিভি নিয়ে মুখ খুললেন ওয়ানপ্লাস সিইও পিট লাউ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পিট জানিয়েছেন শুরুতে ২০১৯ সালে ভারতে টিভি লঞ্চ করার পরিকল্পনা করেছিল ওয়ানপ্লাস। তবে সেই কাজ সম্ভব হবে না। পরিবর্তে ২০২০ সালে ভারতে প্রথম টিভি লঞ্চ করবে ওয়ানপ্লাস। পিট বলেন একদম শুরুর দিকে যে দেশগুলিতে টিভি লঞ্চ করবে ওয়ানপ্লাস তার মধ্যে অন্যতম ভারত।

একই সাক্ষাৎকারে পিট বলেন ২০২০ সালে লঞ্চের পরে ভারতে শুধুমাত্র অ্যামাজন ওয়েবসাইট থেকে ওয়ানপ্লাস টিভি কেনা যাবে। তিনি বলেন টিভি লঞ্চের জন্য তাড়াহুড়ো করবে না কোম্পানি। পরিবর্তে সময় নিয়ে এই প্রোডাক্ট তৈরী করবে ওয়ানপ্লাস। দেরি করে লঞ্চ করলেও ওয়ানপ্লাসের একমাত্র লক্ষ্য বাজারের সেরা স্মার্ট টিভি তৈরী করা। পিট বলেন আর সেরা এই টিভি ডিজাইনেই সময় লাগছে। পিট বলেন আমাদের টিভি ব্যবহার করে গ্রাহককে সম্পূর্ণ আলাদা আভিজ্ঞতা দিতে চাই। লাউ বলেন স্মার্টফোনের মতো দামেই টিভি লঞ্চ করবে ওয়ানপ্লাস।

শুরুতে কম দামে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বিক্রি করে গ্যাজেট প্রেমীদের নজরে এসেছিল ওয়ানপ্লাস। কোম্পানির 'আপোশ না করার’ মন্ত্র গ্রাহককে ওয়ানপ্লাস প্রোডাক্টের দিকে টেনে নিয়ে এসেছিল। তবে শুরুতে লঞ্চের পরে কোম্পানির স্মার্টফোনের দাম বেড়েছে অনেকটাই। কোম্পানির প্রথম ফোন ওয়ানপ্লাস ওয়ান বিশ হাজারের ঘরে পাওয়া যেত। সম্প্রতি লেটেস্ট ফ্ল্যাগশিপের দাম বেড়ে প্রায় চল্লিশ হাজার ছুঁয়েছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
OnePlus CEO Pete Lau was asked if the TV would hit the market in 2019, to which he replied that it would perhaps happen in 2020.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X