আরও বেশি স্টোরেজে বিক্রি শুরু হল Oppo F11 Pro

By Gizbot Bureau
|

সম্প্রতি লঞ্চ হয়েছিল Oppo F11 Pro। এতদিন শুধুমাত্র 64GB স্টোরেজে এই ফোন পাওয়া যেত। এবার 128GB স্টোরেজে বিক্রি শুরু হল এই স্মার্টফোন। এই ফোনের প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। 64GB স্টোরেজ ভেরিয়েন্টের থেকে 128GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে ১,০০০ টাকা বেশি খরচ হবে। 128GB স্টোরেজে Oppo F11 Pro এর দাম ২৫,৯৯০ টাকা। ইতিমধ্যেই অ্যামাজনে বিক্রি শুরু হয়েছে এই স্মার্টফোন।

আরও বেশি স্টোরেজে বিক্রি শুরু হল Oppo F11 Pro

 

128GB স্টোরেজে Oppo F11 Pro দুটি রঙ্গে পাওয়া যাচ্ছে। অ্যামাজনে অরোরা গ্রিন আর থান্ডার ব্ল্যাক রঙে বিকোচ্ছে এই স্মার্টফোন। ইতিমধ্যেই নতুন স্টোরেজ ভেরিয়েন্ট বিক্রি শুরু হলেও কোম্পানির তরফে এখনও এই ফোন লঞ্চের ঘোষনা করা হয়নি।

যদিও অতিরিক্ত স্টোরেজ ছাড়া Oppo F11 Pro ফোনের 128GB ভেরিয়েন্টে অন্য সব ফিচার একই থাকবে। Oppo F11 Pro ফোনে থাকছে একটি ৬.৫ ইঞ্চি ফুল এইচ ডি + ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে মিডিয়াটেক হিলিও পি৭০ চিপসেট। সাথে থাকবে 6GB RAM আর 128GB স্টোরেজ। এছাড়াও 64GB স্টোরেযে পাওয়া যাবে এই স্মার্টফোন। মাইক্রো এস ডি কার্ডের সাহায্যে 256GB পর্যন্ত এই স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Oppo F11 Pro ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। ডুয়াল ক্যামেরার সাথেই ফোনের পিছনে থাকছে একটি এল ই ডি ফ্ল্যাশ। Oppo F11 Pro ফোনের প্রধান আকর্ষন এই ফোনের পপ-আপ সেলফি ক্যামেরা। F11 Pro তে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Oppo।

ফোনের ভিতরে থাকছে একটি ৪০২০ মিলি অ্যাম্প আওয়ার ক্যাটারি আর VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Oppo F11 Pro is one of the mid-range smartphones with a pop-up selfie camera module in the country. This smartphone carries several highlights include a tall display with an aspect ratio of 19.5:9 and dual cameras at its rear with a 48MP primary sensor.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X