ভারতে লঞ্চ হল Oppo F9 আর Oppo F9 Pro

By GizBot Bureau
|

২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, VOOC চার্জিং টেকনোলজি সহ ভারতে লঞ্চ হল Oppo F9 আর Oppo F9 Pro। ১৯,৯৯০ টাকা থেকে ভারতে Oppo F9 পাওয়া যাবে। অন্যদিকে Oppo F9 Pro ফোনের দাম শুরু হচ্ছে ২৩,৯৯০ টাকা থেকে। তিনটি আলাদা কালার ভেরিয়েন্টে ভারতে Oppo F9 Pro পাওয়া যাবে। । আগামী ৩১ অগাস্ট থেকে Oppo F9 Pro বিক্রি শুরু হবে। মঙ্গলবার থেকে Flipkart ওয়েবসাইটে Oppo F9 Pro ফোনের প্রি-বুকিং শুরু হবে।

ভারতে লঞ্চ হল Oppo F9 আর Oppo F9 Pro

 

Oppo F9 আর Oppo F9 Pro স্পেসিফিকেশান ও ফিচার্স

Oppo F9 আর Oppo F9 Pro দুটি ফোনের বেজেল লেস ৬.৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে। দুটি ফোনের ডিসপ্লের উপরে কালো নচ দেখা যাবে। Oppo F9 আর Oppo F9 Pro দুটি ফোনের ভিতরেই থাকবে MediaTek Helio P60 চিপসেট, Mali G72 GPU। Oppo F9 ফোনের ভিতরে 4GB RAM আর 64GB স্টোরেজ থাকবে। অন্যদিকে Oppo F9 Pro তে থাকবে 6GB RAM আর 64GB স্টোরেজ। দুটি ফোনের Android 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরেই কোম্পানির নিজস্ব ColorOS 5.2 অপারেটিং সিস্টেম থাকবে।

ছবি তোলার জন্য Oppo F9 Proফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে এই ক্যামেরায় ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর ২ ন্মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। এর সাথেই থাকবে একটি ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অন্যদিকে Oppo F9 এ একটি ন১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

দুটি ফোনেই 3,500 mAh ব্যাটারি ব্যবহার করেছে Oppo। তবে শুধুমাত্র Oppo F9 Pro মডেলে কোম্পানির নিজস্ব VOOC চার্জিং থাকবে। কোম্পানি জানিয়েছে মাত্র ৫ মিনিট চার্জ করে Oppo F9 Pro ফোনে ২ ঘন্টা কথা বলা যাবে।

কানেক্টিভিটির জন্য এই দুটি ফোনে থাকবে 4G VoLTE, USB Type-C, GPS, Bluetooth, Wi-Fi আর OTG। Oppo F9 Pro ফোনে একসাথে দুটি সিম কার্ড ও একটি microSD কার্ড ব্যবহার করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Oppo F9 and Oppo F9 Pro with 25MP selfie camera and VOOC Flash Charge support have officially launched in India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X