জলের বিন্দুর আকারের নচ সহ লঞ্চ হল Oppo F9

By GizBot Bureau
|

লঞ্চ হল Oppo F9। ভিয়েতনাম ও ফিলিপিন্সে Oppo F9 ফোনটি লঞ্চ করা হয়েছে। আকর্ষনীয় ক্যামেরা, আরও বড় ডিসপ্লে ও দারুন স্পেসিফিকেশান সহ লঞ্চ হয়েছে নতুন Oppo F9।

জলের বিন্দুর আকারের নচ সহ লঞ্চ হল Oppo F9

 

Oppo F9-এর দাম

ভিয়েতনামে Oppo F9এর দাম ৭৬,৯০,০০০ ভিয়েতনামি ডং (প্রায় ২৩,৩০০ টাকা)। 4RAM ভেরিয়েন্টের Oppo F9 জন্য ভিয়েতনামে এই টাকা খরচ করতে হবে গ্রাহকদের।

Oppo F9 স্পেসিফিকেশান

Oppo F9 ফোনে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের উপরে একটি জলের বিন্দুর মতো কালো নচ দেখা গিয়েছে। যা এই মুহুর্তে বাজারে যে কোন ফোনের ডিসপ্লের উপরে কালো নচের থেকে আকারে অনেকটাই ছোট।

এই প্রথম কোম্পানির F সিরিজের ফোনে প্রিমিয়াম কালা স্কিম ব্যবহার করেছে Oppo। Oppo F9এর ভিতরে রয়েছে একটি 12nm MediaTek Helio P60 প্রসেসার। সাথে থাকবে একটি Mali-G72 MP3 GPU, 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ।

Oppo F9 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরেই চলবে কোম্পানির নিজস্ব ColorOS5.2 স্কিন। Oppo F9 ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা মডিউল ব্যবহার করা হয়েছে। এই রিয়ার ক্যামেরাতে একটি ১৬ মেগাপিক্সেল ও একটি ২ মেগাপিক্সেল সেন্সার থাকবে। সেলফি তোলার জন্য Oppo F9 ফোনে একটি ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার হয়েছে।

Oppo F9 ফোনের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যবহার করেছে Oppo। এর সাথেই থাকবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। কানেক্টিভিটির জন্য Oppo F9 এ থাকবে Wi-Fi, Bluetooth 4.2, GPS and dual 4G VoLTE। নতুন এই ফোনে একটি 3500 mAh ব্যাটারি থাকবে। কোম্পানির নিজস্ব ফাস্ট চার্জিং টেকনোলজি VOOC ফ্ল্যাশ চার্জ টেকনোলজির মাধ্যমে দ্রুত Oppo F9 ফোনের ব্যাটারি চার্জ করে ফেলা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Oppo F9, the latest mid-range smartphone in the company's F series has been officially unveiled.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X