নতুন সেলফি স্মার্টফোন লঞ্চ করল Realme

|

মিডরেঞ্জ সেগমেন্টে নতুন স্মার্টফোন লঞ্চ করল Realme। বুধবার ভারতে লঞ্চ হয়েছে Realme U1। কয়েক মাস আগেই ভারতে লঞ্চ হয়েছিল Realme 2 Pro। তবে প্রধানত সেলফি প্রেমীদের কথা মাথায় রেখে ভারতে লঞ্চ হয়েছে Realme U1। Realme U1 এ রয়েছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর সাথেই রয়েছে MediaTek Helio P70 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।

নতুন সেলফি স্মার্টফোন লঞ্চ করল Realme

 

Realme U1 এর দাম

ভারতে 3GB RAM+64GB স্টোরেজ ভেরিয়েন্টে Realme U1 এর দাম ১১,৯৯৯ টাকা। তবে 4GB RAM+64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৪,৯৯৯ টাকা। ভারতে শুধুমাত্র অ্যামাজন থেকে কেনা যাবে Realme U1। ৫ ডিসেম্বর দুপুর ১২ টায় এই ফোন বিক্রি শুরু হবে। জিও গ্রাহকরা Realme U1 ফোনের সাথে পাবেন আকর্ষনীয় অফার।

Realme U1 স্পেসিফিকেশান

Realme U1 ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে একটি ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio P70 প্রসেসার, 3GB/4GB RAM আর 32GB/64GB স্টোরেজ।

Realme U1 ফোনে বিশেষ নজর দেওয়া হয়েছে ক্যামেরায়। Realme U1ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম। এইন ক্যামেরার প্রাইমারি সেন্সার ১৩ মেগাপিক্সেল। এর সাথেই Realme U1 ফোনের রিয়ার ক্যামেরায় একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা থাকবে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। Realme U1 ফোনের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরায় থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট।

কানেক্টিভিটির জন্য Realme U1এ রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth 4.2, GPS/ A-GPS/ GLONASS, micro-USB পোর্ট, OTG সাপোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ব্যাটারি 3,500 mAh ব্যাটারি। তবে এই ফোনে ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে না।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Realme U1 comes in two variants - 3GB RAM + 32GB ROM and 4GB RAM + 64GB ROM.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X