আর পাওয়া যাবে না এই iPhone

By: Satyaki Bhattacharyya

কিছুদিন আগেই লঞ্চ হয়েছে অ্যাপেলের নতুন iPhone 8, iPhone 8 Plus আর iPhone X। আর এবার খবর পাওয়া যাচ্ছে লাল রঙের iPhone 7 আর 7 Plus বানানো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে অ্যাপেল।

আর পাওয়া যাবে না এই iPhone

গত মার্চ মাসে লাল রঙের iPhone 7 আর 7 Plus বাজারে এনেছিল অ্যাপেল। RED এর সাথে অ্যাপেলের গাঁটছড়ার দশ বছর পুর্তি উপলক্ষে এই ফোন বাজারে এলেছিলো অ্যাপেল। এই গাঁটছড়ার মাধ্যমে আফ্রিকায় HIV/AIDS এড় সংক্রমণ রুখতে কাজ করছে অ্যাপেল। এই ফোন বিক্রির একটা অংশ সেই খাতেই ব্যয় হয়েছে বলে জানিয়ে অ্যাপেল।

এবার কোম্পানি জানিয়েছে তারা আর বানাবে না এই লাল রঙের iPhone 7 আর 7 Plus। কোম্পানির ওয়েবসাইট থেকে ইতিমধ্যেই তুলে নেওয়া হয়েছে ফোনটিকে। তবে স্টকে থাকা ফোন এখনো বিভিন্ন রিটেল শপে আরও কিছুদিন পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

ঘোষিত হল নতুন iPhone X। পাওয়া যাবে ৩রা নভেম্বর থেকে

এছাড়াও ইকমার্স সাইটেও পাওয়া যাবে স্টকে থাকা লাল রঙের iPhone 7 আর 7 Plus। তাই আপনি যদি এই ফোনটি কেনার চিন্তা করে থাকেন তবে তাড়াতাড়ি কিনে ফেলতে হবে আপনাকে।

এছাড়াও iPhone 7 আর 7 Plus-এর 256GB ভেরিয়েন্ট বাজার থেকে তুলে নেওওার সিদ্ধান্ত নিয়েছে অ্যাপেল। ফলে এখন থেকে শুধুমাত্র 32GB আর 128GB ভেরিয়েন্টে পাওয়া যাবে iPhone 7 আর 7 Plus।



Read more about:
English summary
Apple has discontinued the Red color variant of the iPhone 7 and 7 Plus and the same will no more be listed for sale.
Please Wait while comments are loading...

Social Counting