রেডমি নোট ৭ প্রো কেনার পরিকল্পনা করছেন? কয়েক দিন অপেক্ষা করুন

By Gizbot Bureau
|

নতুন রঙে বাজারে আসছে রেডমি নোট ৭ প্রো। সম্প্রতি এই ফোনের নতুন রঙের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে চিনের কোম্পানিটি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে গ্রেহকদের কাছে নতুন রঙের নাম দেওয়া অনুরোধ করেছে শাওমি। গ্রাহকের দেওয়া নাম থেকে এক টি বেছে নেবে শাওমি। বিজয়ীর জন্য থাকবে বিশেষ পুরস্কার।

রেডমি নোট ৭ প্রো কেনার পরিকল্পনা করছেন? কয়েক দিন অপেক্ষা করুন

 

ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ৭ প্রো। মার্চ মাসে শুরু হয়েছিল বিক্রি। ইতিমধ্যেই ভারতে সুপারহিট এই স্মার্টফোন। প্রত্যেক ফ্ল্যাশ সেলে হট কেকের মতো বিকোচ্ছে রেডমি নোট ৭ প্রো। এছাড়াও সম্প্রতি রেডমি নোট ৭ সিরিজে ভারতে লঞ্চ হয়েছে রেডমি নোট ৭ এস। এই দুই ফোনেই রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। রেডমি নোট ৭ প্রো ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। অন্যদিকে রেডমি নোট ৭ এস ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট।

রেডমি নোট ৭ প্রো তে থাকছে একটি ৬.৩ ইঞ্চি ফুল এইচ ডি ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের সামনে ও পিছনে থাকছে কার্ভড গ্লাস। এছাড়াও থাকছে গোরিল্লা গ্লাস ৫ এর সুরক্ষা।

রেডমি নোট ৭ প্রো এর ভিতরে থাকছে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। সাথে থাকছে 4GB / 6GB RAM আর 64GB / 128GB স্টোরেজ। এই ফোনে লেটেস্ট অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরেই কোম্পানির নিজস্ব MIUI 10 স্কিন চলবে। থাকছে একটি বিশাল 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে কোয়ালকমের কুইক চার্জ ৪ সাপোর্ট।

রেডমি নোট ৭ প্রো এর প্রধান আকর্ষন এই ফোনের ক্যামেরা। রেডমি নোট ৭ প্রো তে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। রবে শুধুমাত্র প্রো মোডে ৪৮ মেগাপিক্সেল ছবি তুলবে এই ফোন। অটো মোডে ১২ মেগাপিক্সেল ছবি তুলতে সক্ষম রেডমি নোট ৭ ফোনের ক্যামেরা। সেলফি তোলার জন্য রেডমি নোট ৭ প্রো ফোনে থাকছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Redmi Note 7 Pro Might Get A New Color In India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X