বাজারে এল নতুন রেডমি টিভি, দাম ও ফিচারগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

লঞ্চ হল নতুন ৪০ ইঞ্চি রেডমি টিভি। সম্প্রতি চিনে নতুন এই স্মার্ট টিভি লঞ্চ করেছে শাওমি। চলতি বছর রেডমি ব্র্যান্ডের অধীনে প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল শাওমি। সেই টিভিতে ছিল ৭০ ইঞ্চি ডিসপ্লে। এবার ৪০ ইঞ্চি রেডমি টিভি লঞ্চ হল।

বাজারে এল নতুন রেডমি টিভি, দাম ও ফিচারগুলি দেখে নিন

 

নতুন ৪০ ইঞ্চি রেডমি টিভিতে থাকছে একটি ৪০ ইঞ্চি ফুল এইড ডি ডিসপ্লে। এই ডিসপ্লেতে ৬০ হার্ৎজ রিফ্রেশ রেট থাকছে। নতুন রেডমি টিভির ভিতরে থাকছে চারটি কর্টেক্স এ৫৩ প্রসেসর। সাথে থাকছে মালি ৪৫০ এমপি২ জিপিইউ। নতুন ৪০ ইঞ্চি রেডমি টিভিতে থাকছে ৮ জিবি স্টোরেজ আর ১ জিবি র‍্যাম।

শাওমি মি টিভি সিরিজের মতোই রেডমি টিভিতেও অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমের উপরে শাওমির প্যাচওয়াল স্কিন চলবে। সাথে থাকবে ডিটিএস ২.০ + ডিজিটাল আউট ডলবি অডিও সাপোর্ট। কানেক্টিভিটির জন্য ৪০ ইঞ্চি রেডমি টিভিতে থাকছে দুটি এইচডিএমআই পোর্ট, একটি ইথারনেট পোর্ট, ওয়াইফাই ও অন্যান্য ফিচার।

চিনে ৪০ ইঞ্চি রেডমি টিভির দাম ৯৯৯ ইউয়ান (প্রায় ১০,০০০ টাকা। ইতিমধ্যেই চিনে একাধিক অনলাইন স্টোর থেকে নতুন টিভি বিক্রি শুরু করেছে শাওমি। ভারতে কবে এই টিভি লঞ্চ হবে জানা যায়নি।

অগাস্ট মাসে ৭০ ইঞ্চি রেডমি টিভি লঞ্চ হয়েছিল। সেই টিভিতে ছিল ৪কে এইচডিআর ডিসপ্লে। ডিসপ্লের পাশে ছিল পাতলা বেজেল। ৪০ ইঞ্চি রেডমি টিভির মতোই শুধুমাত্র চিনে পাওয়া যায় ৭০ ইঞ্চি রেডমি টিভি।

চিনের বাইরে কবে রেডমি টিভি লঞ্চ হবে সেই বিষয়ে এখনও মুখ খোলেনি শাওমি। ভারতে ইতিমধ্যেই বাজেট স্মার্ট টিভির বাজারে নিয়মিত নতুন স্মার্ট টিভি লঞ্চ হয়েছে। মি টিভির হাত ধরেই সেই বিপ্লব শুরু হয়েছিল। এবার রেডমি ব্র্যান্ডে টিভি লঞ্চ করে ভারতের টিভি বাজারে আরও কড়া প্রতিযোগিতা নিয়ে আসতে পয়ারে শাওমি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Redmi TV With 40-Inch Display, 8W Speakers Announced: Price, Specs And More

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X