জিও ২২২ টাকা বনাম এয়ারটেল ২৪৯ টাকা বনাম ভোডাফোন ২২৯ টাকা প্ল্যান

By Gizbot Bureau
|

সম্প্রতি তিনটি নতুন অল ইন ওয়ান প্ল্যান লঞ্চ করেছে জিও। এর মধ্যে সব থেকে কম দামে লঞ্চ হয়েছে ২২২ টাকা প্ল্যান। প্রতিযোগীদের প্ল্যানের পাশে পাত্তা পাবে নতুন ২২২ টাকার প্ল্যান? এয়ারটেল ২৪৯ টাকা আর ভোডাফোন ২২৯ টাকা প্ল্যানের সাথেই এই প্ল্যানের তুলনা করলাম আমরা।

জিও ২২২ টাকা বনাম এয়ারটেল ২৪৯ টাকা বনাম ভোডাফোন ২২৯ টাকা প্ল্যান

 

২২২ টাকা প্ল্যানে দিনে ২ জিবি ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে জিও নেটওয়ার্কে আনলিমিটেড কল, আনলিমিটেড ইনকামিং কল আর মোট ১,০০০ মিনিট অন্য মোবাইল নেটওয়ার্কে কল করার সুযোগ। সাথে থাকছে সব জিও অ্যাপ ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এয়ারটেল ২৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল আর রোমিং কল করা যাবে। এই প্ল্যানের সাথে দিনে ২ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে থাকছে ২৮ দিন ভ্যালিডিটি। এই প্ল্যানে এয়ারটেল ছাড়াও অন্যান্য নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। ২৪৯ টাকা প্ল্যানের গ্রাহকদের বিনামূল্যে এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন দিচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি। এয়ারটেল এক্সট্রিম থেকে লাইভ টিভি আর অন ডিমান্ড মুভি দেখা যাবে। সাথে থাকছে উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন আর ৪ লক্ষ টাকার জীবন বিমা।

ভোডাফোন ২২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল আর রোমিং কল করা যাবে। এই প্ল্যানের সাথে দিনে ২ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে থাকছে ২৮ দিন ভ্যালিডিটি। এই প্ল্যানেও সব নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। সাথে থাকছে বিনামূল্যে ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন।

সম্প্রতি আইইউসি চার্জের জন্য জিও গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করতে প্রতি মিনিটে ৬ পয়সা খরচ হচ্ছে। এই জন্য ১০ টাকা থেকে ১০০ টাকার মধ্যে একাধিক টপ আপ প্ল্যান নিয়ে এসেছিল জিও। এবার হাজির হল 'অল-ইন-ওয়ান’ প্ল্যান।

২২২ টাকা, ৩৩৩ টাকা আর ৪৪৪ টাকা দামের তিনটি নতুন প্ল্যান নিয়ে এসেছে মুম্বাইয়ের কোম্পানিটি। এই প্ল্যানে যথাক্রমে এক মাস, দুই মাস আর তিন মাস বৈধতা পাওয়া যাবে। তিনটি প্ল্যানের সাথেই থাকছে দিনে ২জিবি ডেটা ব্যবহারের সুবিধা আর জিও নেটওয়ার্কে আনলিমিটেড আউটগোইং কল আর ইনকামিং কল। এছাড়াও অন্য মোবাইল নেটওয়ার্কে কল করার জন্য থাকছে ১,০০০ মিনিট টকটাইম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Reliance Jio Announces All-In-One Plans For Rs. 222; How Does They Stack Up Against The Competition

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X