জিওফোন ২ তে ধামাকা অফার নিয়ে এল জিও

|

সারা দেশে হটকেকের মতো বিক্রি হচ্ছে জিওফোন ২। নতুন এই ফিচারফোনে রয়েছে হোয়্যাটসঅ্যাপ, ফেসবুক, গুগল ম্যাপ, ইউটিউবের মতো স্মার্টফোনের একাধিক ফিচার। এর ফলে ক্রমশ জনপ্রিয় হচ্ছে জিওর দ্বিতীয় জেনারেশানের ফিচার ফোন। 4G নেটওয়ার্কের জন্য অধিকাংশ গ্রাহক এই ফোন ব্যবহার শুরু করছেন। দীপাবলীর আগে জিওফোন ২ তে একাধিক অফার নিয়ে হাজির হল জিও।

জিওফোন ২ তে ধামাকা অফার নিয়ে এল জিও

 

১। ৪৯ টাকা প্ল্যানে মোট 1GB ডাটার সাথেই আনলিমিটেড কল, আর 50 টি SMS ব্যাবহার করা যায়। সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ মিলবে এই প্ল্যানে। ৪৯ টাকা জিওফোন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

২। ৯৯ টাকা প্ল্যানে পাওয়া যায় 14GB ডাটা (দিনে 500MB)। এর সাথেই আনলিমিটেড কল, আর ৩০০ টি SMS ব্যাবহার করা যায়। সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ মিলবে এই প্ল্যানে। ৯৯ টাকা জিওফোন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩। ১৫৩ টাকা প্ল্যানে 42GB ডাটা পাওয়া যাবে (দিনে 1.5GB)। এর সাথেই আনলিমিটেড কল, আনলিমিটেড SMS ব্যাবহার করা যায়। সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ মিলবে এই প্ল্যানে। ৯৯ টাকা জিওফোন প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিওফোন ২ তে থাকবে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে। জিওফোন ২ তে KAI OS চলবে। এই ফোনে রয়েছে 512MB RAM আর 4GB ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ড ব্যবহার করে 128GB পর্যন্ত মেমোরি বাড়িয়ে নেওয়া যাবে। জিওফোন ২ তে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। এর সাথেই জিওফোন ২ এর ভিতরে একটি 2000 mAh ব্যাটারি থাকবে। কানেক্টিভিটির জন্য জিওফোন ২ তে রয়েছে VoLTE, VoWiFi, NFC, GPS, Bluetooth ও FM রেডিও। QWERTY কি-বোর্ড ছাড়াও জিওফোন ২ তে একটি ফোর ওয়ে নেভিগেশান কি থাকছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
For the festival season, the company has come up with interesting data plus voice combos. However, as of now, there is no reduction in the price of the JioPhone 2, where a user has to pay Rs 2,999 upfront money to get the device.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X