এবার Samsung ফোনে Jio-র ধামাকা অফার

|

Galaxy J2 (2018) ও Galaxy J7 Duo স্মার্টফোন দুটিতে আকর্ষনীয় অফার নিয়ে এলো জিও। জিও র কাছে থেকে এই স্যামসাং ফোনদুটি কিনলে আকর্ষনীয় ক্যাশব্যাক ও অন্যান্য সুবিধা পাবেন গ্রাহকরা।

এবার Samsung ফোনে Jio-র ধামাকা অফার

 

জিও গ্রাহকরা Galaxy J2 (2018) কিনলে ২৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। মোট ৫৫ টি ভাউচারে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এছাড়াও মোট 100GB অতিতিক্ত ডাটা পেয়ে যাবেন জিও গ্রাহকরা। তবে একবারে এতটা ডাটা ব্যাবহার করা যাবে না। জিও গ্রাহকরা Galaxy J2 (2018) কিনলে নিজেদের ফোনে ১০ মাস ধরে প্রতি মাসে 10GB করে ডাটা পেয়ে যাবেন।

আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভ্যালিড থাকবে এই অফার। ১৯৮ ও ২৯৯ টাকার প্রিপেড প্ল্যানে এই অফার পাবেন জিও গ্রাহকরা।

Galaxy J2 (2018) এর মতোই জিও গ্রাহকরা Galaxy J7 Duo কিনলেও ২৭৫০ টাকার ক্যাশব্যাক পাবেন। তবে এই ফোনের সাথে গ্রাহকরা ডবল ডাটা বেনিফিটে চার মাস আতিরিক্ত পেয়ে যাবেন।

এই বছর এপ্রিলে স্যামসাং Galaxy J2 (2018) ফোনটি লঞ্চ করেছিল। লঞ্চের সময় ফোনের দাম ছিল ৮১৯০ টাকা। Galaxy J2 (2018) এর ভিতরে রয়েছে একটি Qualcomm Snapdragon প্রসেসার 2GB RAM আর 16 GB স্টোরেজ। এছাড়াও ৫ ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। এছাড়াও আছে 2600 mAh ব্যাটারি।

ভারতে লঞ্চ হবে না এই ফোন, পরিষ্কার জানিয়ে দিল Xiaomi

Galaxy J2 (2018) এ রয়েছে একটি 8MP রিয়ার ক্যামেরা। এছাড়াও 5 MP সেলফি ক্যামেরা আছে এই বাজেট ফোনে।

অন্যদিকে Galaxy J7 Duo তে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় আছে 13MP প্রাইমারি সেন্সার আর 5MP সেকেন্ডারি সেন্সার। এছাড়াও সেলফি তোলা ও ভিডিও কলিং এর জন্য একটি 8MP ফ্রন্ট ক্যামেরা আছে Galaxy J7 Duo তে। আর আছে ৫.৫ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে, ফেস আনলক ফিচার। 4GB RAM আর 32GB স্টোরেজ পাওয়া যাবে এই ফোনে। যদিও মাইক্রো এস ডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত দাঁড়িয়ে নেওয়া যাবে সেই মেমোরি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The telco is providing instant cash back of Rs 2, 750 with Galaxy J7 Duo and double data benefits that would come with four and more recharges.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X