Jio Oppo মনসুন অফারে দারুন সুবিধা পাবেন গ্রাহকরা

By GizBot Bureau
|

নতুন Jio Oppo মনসুন অফারে ৩৯ মাসে ৪,৯০০ টাকার সুবিধা পাবেন গ্রাহকরা।। এই প্ল্যানে Realme সিরিজ ছাড়া সব নতুন Oppo-র ফোনে গ্রাহকরা 3.2TB 4G ডাটা পাবেন। ২৮ জুন থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত এই অফার ভ্যালিড থাকবে। গ্রাহকরা ১৯৮ টাকা অথবা ২৯৯ টাকা প্রিপেড প্ল্যান রিচার্জ করালে এই অফার পাবেন।

Jio Oppo মনসুন অফারে দারুন সুবিধা পাবেন গ্রাহকরা

 

জিওর সব পুরনো ও নতুন গ্রাহকরা নতুন ওপ্পোর ফোন কিনলে এই অফার পেয়ে যাবেন। প্রথম ১৯৮/২৯৯ টাকার রিচার্জে এই অফারে ১৮০০ টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যকের সুবিধা পাবেন। এই টাকা জিও মানি অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে। গ্রাহকরা ৫০ টাকার ৩৬ টি ক্যাশব্যাক ভাউচার পেয়ে যাবেন।

এই সময়ে ১৯৮ বা ২৯৯ টাকা রিচার্জ করালে ১৩তম, ২৬ তম ও ৩৯তম রিচার্জে গ্রাহকরা ৬০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। এর সাথেই MakeMyTrip এর ১৩০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। প্রসঙ্গত ১৯৮ ও ২৯৯ টাকা এই দুটি প্ল্যানেই ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যায়।

প্রিপেডের পরে ভারতের পোস্টপেডের বাজারে প্রবেশ করেছে জিও আর এর পরেই দেশের অন্য মোবাইল অপারেটাররা তাদের পোস্টপেড প্ল্যানগুলি ঢেলে সাজাতে শুরু করেছে। ইতিমধ্যেই জিওকে পোস্টোপেডে টেক্কা দিতে ভোডাফোন ও এয়ারটেল তাদের পোস্টপেড প্ল্যানে আরও বেশি ডাটা দিতে শুরু করেছে।

১০ জুলাই থেকে পাওয়া যাবে OnePlus 6 মিডনাইট ব্ল্যাক 256GB স্টোরেজ ভেরিয়েন্ট

সম্প্রতি মোট ১৯৬.২ মিলিয়ান গ্রাহক হয়েছে জিওর। ভারতে মোট টেলিকম গ্রাহকের ১৮% জিও গ্রাহক। আর পোস্টপেডে জিও লঞ্চ হওয়ার পরে এবার পোস্টোপেডেও গ্রাহক টানতে শুরু করেছে মুকেশ আম্বানির কোম্পানি। এর সাথেই Jiofi এর মাধ্যমেও দেশে অনেক মানুশ জিও নেটওয়ার্ক ব্যবহার করেন। মনে করা হচ্ছে ইতিমধ্যেই ২০০ মিলিয়ান গ্রাহক সংখ্যা ছাড়িয়ে গিয়েছে জি। তবে। কোম্পানির অ্যানুয়াল মিটিং এর ফলাফলের আগে সেই তথ্য অফিশিয়ালি জানা অসম্ভব।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Reliance Jio Oppo Monsoon offer: Cashback worth Rs 4,900 over 39 months and benefits of 3.2TB of 4G data on new Oppo smartphones.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X