আবার 4G ডাটার দাম কমালো রিলায়েন্স জিও

Posted By: Satyaki Bhattacharyya

গ্রাহকদের আরও বেশি সুবিধা দেওয়ার জন্য দুটি প্রিপেড প্ল্যানে সামান্য বদল রিলায়েন্স জিও। দুটি প্ল্যানের দামই ২০০ টাকার কম। ১৪৯ টাকা ও ১৯৮ টাকার প্ল্যানে প্রতিদিন যথাক্রমে 1.5GB ও 2GB ডাটা পাবেন গ্রাহকরা। আগে এই প্ল্যানে প্রতিদিন যথাক্রমে 1GB ও 1.5GB ডাটা পেতেন গ্রাহকরা। দুটি প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও এই প্ল্যান নিলে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং, SMS ও অন্যান্য সব জিও অ্যাপের সুবিধা।

আবার 4G ডাটার দাম কমালো রিলায়েন্স জিও

১৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন 42GB ডাটা। যেখানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা ব্যাবহার করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28GB এবং এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং ও SMS এর সুবিধা।

অন্যদিকে ১৯৮ টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন 56GB ডাটা। যেখানে প্রতিদিন গ্রাহকরা 2GB ডাটা ব্যাবহার করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং, SMS ও অন্যান্য সব জিও অ্যাপের সুবিধা।

এবার গ্রাহকদের আর কম দামে ডাটা দেওয়া শুরু করল রিলায়েন্স জিও। এখন দেখার অন্য নেটোয়ার্ক অপারেটারদের কাছে এই প্ল্যানের কি জবাব রয়েছে।

এসে গেল Nokia 3310 4G VoLTE ভেরিয়েন্ট, থাকছে Wi-Fi Hotspot ফিচার

এছাড়াও জিওফোন ব্যাবহারকারিদের জন্য ১৪৯ টাকা ও ১৯৮ টাকার প্ল্যানে বদল করেছে রিলায়েন্স জিও। ১৫৩ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পাবেন 1.5 GB ডাটা ২৮ দিনের জন্য। এই প্ল্যানে আছে সমস্ত স্মার্ট ফিচার, আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ টি করে SMS।

জিও তাদের প্ল্যানের দাম কমানোর পরে আশা করা হিচ্ছে এবার এয়ারটেল, ভোডাফোনের মতো কোম্পানিগুলিও দাম কমাবে নিজেদের 4G প্ল্যানের।

Read more about:
English summary
Reliance Jio has revised its prepaid plans priced under Rs. 200 in order to provide more data benefits to the users at the same cost. The Rs. 149 and Rs. 198 prepaid plans have been revised to offer 1.5GB and 2GB of 4G data per day for a period of 28 days. Earlier, these plans offered 1GB and 1.5GB data per day.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়