Android Go অপারেটিং সিস্টেমে লঞ্চ হল Samsung Galaxy J2 Core

By GizBot Bureau
|

কোম্পানির প্রথম Android Go এডিশান স্মার্টফোন লঞ্চ করল Samsung। নতুন এই ফোনের নাম Samsung Galaxy J2 Core। আপাতত শুধুমাত্র মালয়েশিয়া ও ভারতের বাজারে Galaxy J2 Core বিক্রি হবে। গত কয়েক মাস ধরেই একাধিক রিপোর্টে এই ফোনের একাধিক খবর ফাঁস হয়ে গিয়েছিল। অবশেষে বাজারে এলো নতুন এই Samsung ফোন।

Android Go অপারেটিং সিস্টেমে লঞ্চ হল Samsung Galaxy J2 Core

 

শুধুমাত্র সোনালি রঙে লঞ্চ হয়েছে Samsung Galaxy J2 Core। যদিও কত দামে এই ফোন পাওয়া যাবে তা জানায়নি Samsung। আজ (২৪ অগাস্ট) থেকেই ভারতে ও মালোয়েশিয়াতে Samsung Galaxy J2 Core বিক্রি শুরু হবে। শিঘ্রই একাধিক দেশে এই ফোন লঞ্চ হবে বলে জানিয়েছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

Samsung Galaxy J2 Core স্পেসিফিকেশান

Galaxy J2 Core ফোন থাকবে একটি ৫ ইঞ্চি ফঅ ডিসপ্লে। ফোনের ভিতরে ত্থাকবে একটি 1.4GHz কোয়াড-কোর Exynos 7570 চিপসেট। সাথে থাকবে 1উ ঈওশ আর 8উ ইন্টারনাল স্টোরেজ। তবে microSD কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

Galaxy J2 Core এর অন্যতম প্রধান ফিচার ফোনের Android Go এডিশান অপারেটিং সিস্টেম। 1GB বা তার কম RAM এর স্মার্টফোনের জন্য বিশেষভাবে এই অপারেটিং সিস্টেম ডিজাইন করেছে Google। তাই মাত্র 1GB RAM হওয়া সত্ত্বেও এই ফোন কখনও এই ফোন স্লো হয়ে যাবে না।

ছবি তোলার জন্য Galaxy J2 Core ফোনে থাকছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সাথেই থাকছে LED ফ্ল্যাশ।চিডিও কল ও সেলফি তোলার জন্য Galaxy J2 Coreফোনে একটি ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

কানেক্টিভিটির জন্য 4G VoLTE, Wi-Fi b/g/n, Bluetooth 4.2 LE, GPS, FM রেডিও আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Galaxy J2 Core ফোনের ভিতরে একটি 2600 mAh ব্যাটারি ব্যবহার করেছে Samsung। Samsung Galaxy J2 Core ফোনের ওজন ১৫৪ গ্রাম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung has finally taken the wraps of its first Android Go Editon smartphone, the Galaxy J2 Core, for the Indian and Malaysian markets.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X