Galaxy J7 Duo ফোনের দাম কমালো Samsung

By GizBot Bureau
|

এপ্রিল মাসে লঞ্চ হয়েছিল Samsung এর নতুন মিডরেঞ্জ স্মার্টফোন Galaxy J7 Duo। লঞ্চের সময় এই ফোনেরর দাম ছিল ১৬,৯৯০ টাকা।কিছুদিন আগেই একবার দাম কমে এই ফোনের দাম গয়েছিল ১৩,৯৯০ টাকা। আবার কমলো Galaxy J7 Duo এর দাম। এবার মাত্র ১২,৯৯০ টাকায় Samsung-এর এই বাজেট ফোন কেনা যাবে। ইতিমধ্যেই অ্যামাজন, ফ্লিপকার্ট সহ দেশের সব রিটেল স্টোরে ১২,৯৯০ টাকা দামে Samsung Galaxy J7 Duo কেনা যাচ্ছে।

Galaxy J7 Duo ফোনের দাম কমালো Samsung

 

ইতিমধ্যেই ভারতের বাজারে এই দামে একাধিক ফোন একে উপরের সাথে লড়ে যাচ্ছে। এর মধ্যেই অন্যতম Realme 1, Xiaomi Redmi Note 5, Asus ZenFone Max Pro M1 এর মতো জনপ্রিয় ফোনগুলি। ইতিমধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই চলা এই সেগমেন্টে Galaxy J7 Duo এর দাম কমার ফলে প্রতিযোগিতা আরও বেড়ে গেল।

দাম কমার সাথেই একাধিক আকর্ষণীয় অফারে Galaxy J7 Duo কেনা যাবে। স্বাধীনিতা দিবস উপলক্ষ্যে নো কস্ট EMI এর মাধ্যমে অনলাইনে Samsung Galaxy J7 Duo কেনা যাবে। তবে এই ফোনের দাম সাময়িক ভাবে কমেছে না পাকাপাকিভাবে Galaxy J7 Duo এর দাম কমিয়েছে Samsung তা জানা যায়নি।

Samsung Galaxy J7 Duo স্পেসিফিকেশান

Samsung Galaxy J7 Duo তে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এর সাথেই Galaxy J7 Duo এর ভিতরে একটি Exynos 7870 প্রসেসার, 4GB RAM আর 32GB স্টোরেজ ব্যবহার হয়েছে। তবে microSD কার্ডের মাধ্যমে Galaxy J7 Duo এর স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ীয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Galaxy J7 Duo তে থাকবে ডুয়াল রিয়া ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার ও একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। সেলফি তোলার জন্য Galaxy J7 Duo এর সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে। Galaxy J7 Duo ফোনের সামনে ও পিছনের ক্যামেরায় LED ফ্ল্যাশ ব্যবহার করেছে Samsung।

কানেক্টিভিটির জন্য Samsung Galaxy J7 Duo তে রয়েছে 4G VoLTE, Bluetooth 4.2, WiFi। এর সাথেই Galaxy J7 Duo ফোনের ভিতরে একটি 3000 mAh ব্যাটারি ব্যবহার হয়েছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung Galaxy J7 Duo gets another Rs.1000 price cut within days

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X