৫হাজার টাকা দাম কমল স্যামসাং গ্যালাক্সি এস৮ প্লাস ৬ জিবির

By: Sabyasachi Chakraborty

ফের Galaxy S8+ ফোনটির দাম কমালো স্যামসাং। 6GB RAM-এর এই স্মার্টফোন এখন এদেশে পাওয়া যাবে ৫ হাজার টাকা কম দামে। অর্থাৎ এক্ষেত্রে এখন ফোনটির দাম পড়ছে ৬৫ হাজার ৯০০টাকা। এই নিয়ে গত দু মাসে দ্বিতীয় বার Galaxy S8+ ফোনটির দাম কমালো স্যামসাং। এর আগে ৪ হাজার টাকা দাম কমিয়ে ৭০ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছিল এই ফোন।

৫হাজার টাকা দাম কমল স্যামসাং গ্যালাক্সি এস৮ প্লাস ৬ জিবির

নতুন হ্যান্ডসেট লঞ্চ করার আগে ফ্ল্যাগশিপ ফোনের দাম কমানো স্যামসাং-এর পুরোনো স্ট্র্যাটেজি। স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে এই কোরিয়ান টেক জায়ান্ট সম্প্রতি গ্যালাক্সি নোট ৮ ফ্যাবলেট জনসমক্ষে এনেছে। খুব তাড়াতাড়িই তা এদেশের বাজারে আসবে।

এখনও পর্যন্ত স্যামসাং-এর যত নোট বাজারে এসেছে, তারমধ্যে গ্যালাক্সি নোট ৮ সবথেকে অ্যাডভান্সড। গ্যালাক্সি নোট ৭ ফ্লপ খেয়েছিল। সেরকম যাতে না হয়, সেই কারণে পুরোদমে কোমর বেঁধেই বাজারে আনা হচ্ছে নোট ৮।

ফের Samsung Galaxy S8+ ফোনটির বিষয়ে আসা যাক। ১২৮ জিবি স্টোরেজ আর ৬ জিবি RAM-এর ফোনটিতে রয়েছে ৬.২ ইঞ্চির সুপার অমোলেড ডিসপ্লে। রেজোলিউশন ২৯৬০X১৪৪০ পিক্সেলস। অ্যাসপেক্ট রেশিও ১৮.৫:৯, কারণ এর আল্ট্রা ওয়াইড স্ক্রিন। সংস্থার Exynos 8895 SoC ব্যবহার করছে এই ফোন।

কিভাবে বানাবেন QR কোড?

ক্যামেরার ক্ষেত্রে রিয়ার থাকছে ১২ মেগাপিক্সেল। সঙ্গে এফ/১.৭ অ্যাপারচার এবং ওআইএস। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। একই অ্যাপারচার ও অটো ফোকাস। ১২৮ জিবি স্টোরেজ বাড়িয়ে ২৫৬ জিবি করা যাবে। থাকছে হাইব্রিড ডুয়েল সিম।

কানেক্টিভিটি খুব একটা মন্দ নয়। Galaxy S8+ এ থাকছে ৪জি এলটিই, Bluetooth 5.0, USB Type-C port এবং NFC। স্যামসাং পে সাপোর্ট করবে। রয়েছে আইরিস স্ক্যানার, ফেশিয়াল রেকগনিশন এবং অবশ্যই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ৩৫০০ এমএএইচের ব্যাটারি রয়েছে এতে। যাতে ওয়্যারলেস ও ফাস্ট চার্জিং হবে।  এতে থাকছে IP68 rating , ফলে ধুলোবালি ও জলেও সমস্যা হবে না।



Read more about:
English summary
Samsung has dropped the price of Galaxy S8+ by Rs. 5,000 in India
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়