জানা গেল Samsung Galaxy S9 আর S9+ লঞ্চ ডেট

By: Satyaki Bhattacharyya

স্যামসাং -এর নতুন ফ্ল্যাগশিপ নিয়ে বাজারে কানাঘুঁষো চলছিল অনেকদিন ধরেই। এবার স্যামসাং -এর তরফে অফিশিয়ালি জানানো হয়েছে আগামী ফেব্রুয়ারীতে ওয়ার্ল্ড মোবাইল কনগ্রেস ২০১৮ তে লঞ্চ হবে নতুন স্যামসাং Galaxy S9 আর S9+।

জানা গেল Samsung Galaxy S9 আর S9+ লঞ্চ ডেট

স্যামসাং এর তরফে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে আগামি ওয়ার্ল্ড মোবাইল কনগ্রেস ২০১৮ তে লঞ্চ হবে স্যামসাং -এর পরবর্তী ফ্ল্যাগশিপ। যদিও ফোন কবে থেকে পাওয়া যাবে তা জানানো হবে লঞ্চ ইভেন্টেই।

কি ফিচার থাকতে পারে এই ফোনে?

আগে শোনা গিয়েছিল Galaxy S9 এ থাকবে আগের থেকে ভালো আইরিস স্ক্যানার। আর ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি চলে আসতে পারে রিয়ার ক্যামেরার নিচে। এই ফোনে লেটেস্ট Qualcomm Snapdragon 845 চিপসেত থাকবে বলেই মনে করছে প্রয়ায় সকলেই। একরি সাথে থাকতে পারে কোম্পানির নিজস্ব চিপসেট Exynos 9810 ভেরিয়েন্ট। আর থাকবে লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও আউট অফ দ্যা বক্স।

এই ফোনে থাকতে পারে 6GB RAM আর 512GB স্টোরেজ। সাথে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। সাথে দুটি ফোনেই ত্যহাকবে ৩.৫ মিমি হেডসোন জ্যাক।

অন্যান্য ঘোষনা

এছাড়াও সাংবাদিক বৈঠকে কোম্পানির তরফে জানানো হয়েছে আগামী বছর কোম্পানি লঞ্চ করতে পারে ফোল্ডেবেল স্মার্টফোন। এছাড়াও জানানো এই হয়েছে এই বছরই আসবে বিক্সবি ২.০। ২০২০ সালেরর মধ্যে স্যামসাং এর সব ফোনে চলে আসবে কোম্পানির এই ভার্চুয়াল ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

Honor View 10 vs OnePlus 5T: কে জিতল বিজয়ীর শিরোপা?

Read more about:
English summary
Samsung's Mobile Communications Business President DJ Koh addressing a press conference at CES 2018 revealed that the first flagship smartphone of 2018 will be unveiled at MWC.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়