লঞ্চ হল Samsung Galaxy J7 Plus

By: Satyaki Bhattacharyya

সবার অলক্ষেই থাইল্যান্ডে তাদের নতুন ফোন লঞ্চ করলো স্যামসাং। নতুন এই Samsung Galaxy J7 Plus কোম্পানির দ্বিতীয় ফোন যাতে ডুয়াল ক্যামেরা আছে। এর আগে Galaxy Note 8-এ প্রথম ডুয়াল ক্যামেরা লঞ্চ করেছিল স্যামসাং।

লঞ্চ হল Samsung Galaxy J7 Plus

মিডরেঞ্জ এই ফোন কিছুটা Galaxy J7 (2017), Galaxy J7 Pro-এর মতো। ব্ল্যাক, গোল্ড আর পিংক তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Galaxy J7 Plus। ফোনটির দাম ১২,৯০০ থাই ভাট (প্রায় ২৫,০০০ টাকা)। থাইল্যান্ডে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফোনের প্রি বুকিং। যারা প্রি অর্ডার করবেন তারা কোম্পানির তরফে বিনামুল্যে পাবেন একটি ইউ ফ্লেক্স ব্লুটুথ হেডসেট। যদিও পৃথিবীর অন্যান্য দেশগুলিতে কবে এই ফোন পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানায়নি কোম্পানি।

ভারতে ৩ বছরে ২৫ মিলিয়ন ফোন বিক্রি করেছে শাওমি

Galaxy J7 Plus এ থাকছে ৫.৫ ইঞ্চি full HD Super AMOLED ডিসপ্লে। 4GB RAM আর 32GB স্টোরেজ সহ ফোনে থাকছে MediaTek Helio P20 প্রসেসার। এছাড়াও microSD কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 256GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন।

আগেই জানানো হয়েছে এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। Galaxy J7 Plus এর প্রাইমারি ক্যামেরা 13MP f/1.7, আর সেকেন্ডারি ক্যামেরা 5MP f/1.9। সেকেন্ডারি ক্যামেরা মুলত ডেপ্ত অফ ফিল্ড তোলার জন্য ব্যাবহার হবে। এই ক্যামেরার মাধ্যমে ছবির ক্যাকগ্রাউন্ড ব্লার হবে। ডুয়াল ক্যামেরার সাথে থাকছে LED ফ্ল্যাশ। এছাড়াও থাকছে 16MP ফ্রন্ট ক্যামেরা। সাথে LED ফ্ল্যাশ।

ফোনের অপারেটিং সিস্টেম Android Nougat। এছাড়াও ফোনে থাকছে 3000 mAh ব্যাটারি, আর ফিংগারপ্রিন্ট সেন্সর।

আশাকরি ভারতে খুব তাড়াতাড়ি এই ফোন লঞ্চ করবে কোরিয় কোম্পানিটি।



Read more about:
English summary
The Samsung Galaxy J7 Plus's rear dual camera setup is comprised of a 13MP and a 5MP sensor.
Please Wait while comments are loading...

Social Counting