সম্ভবত ফোল্ডেবেল ফোন বাজারে আনছে স্যামসাং

By: Satyaki Bhattacharyya

বহুদিন ধরেই ফোল্ডেবেল ফোন বানানোর কাজে ব্যাস্ত স্যামসাং। এই বিষয়ে অনেক নতুন পেটেন্ট আবেদন করতে দেখা গিয়েছে স্যামসাং-কে। তাই গ্রাহকক ও অগ্রহীদের মধ্যে ফোনটি কবে বাজারে আসবে সেই নিয়ে কৌতুহল রয়েছে।

সম্ভবত ফোল্ডেবেল ফোন বাজারে আনছে স্যামসাং

এবার মনে হয় আমরা সেই প্রশ্নের উত্তর পেতে চলেছি। কোম্পানির এক সুত্রের মতে আগামী বছর গ্যালাক্সি নোট সিরিজে ফোল্ডেবেল ফোন আনছে স্যামসাং।

কোম্পানির প্রেসিডেন্ট ডিজে কোহ জানিয়েছেন, "আমরা শুধুই কিছু ফোন বানাতে চাই না। আমরা এই ফোনটি কে গ্রাহকের ব্যাবহারের উপযোগী করে তবেই বাজারে আনতে চাই। যাতে ফোনটি বাজারে আসার পরে সকলে বলেন এটি আসাধারন একটি ফোন।"

আগে অনেক খবরেই জানা গিয়েছিলো যে ফোল্ডেবেল স্ক্রিনের ফোন আনতে চলেছে স্যামসাং। এক খবরে জানা গিয়েছিলো ২০১৭ সালেই সকলের সামনে সেই ফোন আনবে স্যামসাং। কিন্তু এখনো তেমন কিছু দেখা যায়নি।

ছাত্রদের জন্য আকর্ষনীয় স্কিম আনলো ভোডাফোন

কোহ বুহুবার বলেছেন স্যামসাং ফোল্ডেবেল ফোন বানাতে আগ্রহী। কিন্তু ফোনটি কনসেপ্টের পর্যায়ে রয়েছে। তবে এই ফোন তবেই সার্থক হবে যদি ফোনটি গ্রাহকের ব্যাবহারের যোগ্য ফোন হয়।

এই বছরের শুরুতেই ফোল্ডেবেল OLED ডিসপ্লের প্রোটোটাইপ সবার সামনে নিয়ে আসে স্যামসাং। এটা ধরে নেওওা সম্ভব যে কোম্পানি শেষ পর্যন্ত নিজেদের সেই ফোল্ডেবেল ডিসপ্লের খাঁচা বানাতে কক্ষম হয়েছে।



Read more about:
English summary
As per Samsung's executive, the company is now aiming to launch a foldable phone in the Galaxy Note series next year.
Please Wait while comments are loading...

Social Counting