আগামী সপ্তাহে ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করবে স্যামসাং

|

আগামী সপ্তাহে ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করবে স্যামসাং। এই ফোনে পুরনো ফোনের মতো ফ্লিপ ডিজাইন ব্যবহার হয়েছে। ৯ নভেম্বর লঞ্চ হবে কোম্পানির ফোল্ডেবেল স্মার্টফোন। সম্পতি এক রিপোর্টে জানা গিয়েছে নতুন এই মডেলের নাম হতে চলেছে SM-W2019। চিনের সাংহাই শহরে এই ফোন লঞ্চ করতে চলেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। তবে আপাতত শুধুমাত্র চিনের বাজারে এই ফোন বিক্রি করবে স্যামসাং।

আগামী সপ্তাহে ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করবে স্যামসাং

 

সম্প্রতি ইন্টারনেটে এই লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্রের ছবি দেখা গিয়েছে। এই ছবিতে ইংরাজি 'W’ অক্ষর লেখা রয়েছে। যা থেকে মনে করা হচ্ছে এই ইভেন্ট থেকে এই ফ্লোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করবে স্যামসাং। এছাড়াও এই আমন্ত্রণ পত্রে লঞ্চ ইভেন্টের স্থান ও তারিখ জানানো হয়েছে।

ইতিমধ্যেই চিনের সার্টিফিকেশান ওয়েবসাইটে একাধিকবার এই ফোন দেখা গিয়েছে। TENAA থেকে জানা গিয়েছে স্যামসাং SM-W2019 মডেলে থাকবে Snapdragon 845 চিপসেট। এর সাথেই থাকবে একটি 4.2 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা আর Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। এর সাথেই থাকবে একটি 3,000 mAh ব্যাটারি আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ডুয়াল ক্যামেরার প্রাইমারি সেন্সারে একটি 3,000 mAh ব্যাটারি থাকবে।

যদিও ইতিমদশ্যেই বাজারে রয়েছে একটি ফোল্ডেবেল স্মার্টফোন। Royole FlexPai নামে একটি কোম্পানি ইতিমধ্যেই বাজারে এনেছে বিশ্বের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন। সেই ফোনে রয়েছে একটি 4 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এর সাথেই রয়েছে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম। FlexPai স্মার্টফোনের দাম ১৩০০ মার্কিন ডলার। তবে মার্কিন দুনিয়ায় আপাতত ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা নেই স্যামসাং এর। আগামী ৯ নভেম্বর চিনে এই ফোন লঞ্চ করবে স্যামসাং।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung's next flip smartphone is launching on November 9

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X