অনলাইনে স্যামসাং ফোন সারাই করার খরচ জানবেন কীভাবে?

By Gizbot Bureau
|

ফোন খারাপ হলে চিন্তার শেষ থাকে না। শুরুতেই চিন্তা আসে যে সারাই করতে কত টাকা খরচ হবে। সেই প্রশ্নের উত্তর দিতে নতুন ওয়েবসাইট নিয়ে এল স্যামসাং। সম্প্রতি অনলাইনে কোম্পানির বিভিন্ন ফোনের চিপসেট, ডিসপ্লে, ব্যাটারি সহ একাধিক যন্ত্রাংশের দাম প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। কোম্পানির সাপোর্ট ওয়েবসাইটে এই তথ্য পাওয়া যাচ্ছে। শুরুতে নিজের স্মার্টফোন সিরিজ সিলেক্ট করে মডেল নম্বর সিলেক্ট করতে হবে।

অনলাইনে স্যামসাং ফোন সারাই করার খরচ জানবেন কীভাবে?

 

এই ওয়েবসাইটে Galaxy A, Galaxy C, Galaxy J, Galaxy M, Galaxy Note, Galaxy On আর Galaxy S সিরিজের বিভিন্ন যন্ত্রাংশের দাম প্রকাশ করেছে স্যামসাং।

এই তালিকায় জানানো হয়েছে সম্প্রতি লঞ্চ হওয়া গ্যালাক্সি এস১০+ ফোনে ডিসপ্লে বদল করতে ১৪,৩৬৫ টাকা খরচ হবে। ব্যাটারি বদল করতে খরচ হবে ২,১৩৯ টাকা, ব্যাক গ্লাস বদলের খরচ ৪,৪২২ টাকা থেকে ৫,৩০০ টাকা পর্যন্ত।

এছাড়াও কোন ফোনের ওয়্যারিন্টি শেষ হলে সেই ফোনের বিভিন্ন যন্ত্রাংশ বদল করতে কত খরচ হবে এই ওয়েবসাইট থেকে তা জানা যাবে।

কোম্পানি জানিয়েছে যে কোন সময় এই যন্ত্রাংশের দাম পরিবর্তন হতে পারে। ওয়েবসাইটে লেখা দামের উপরে পণ্যপরিশেবা কর দিতে হবে গ্রাহককে। এর সাথে ফোন সারাই করার খরচ আলাদা ভাবে গ্রাহককে দিতে হবে।

তবে এই সব যন্ত্রাংশের দাম টপ ভেরিয়েন্ট মডেলের জন্য। নিজের মডেলের সঠিক দাম জানতে সার্ভিস সেন্টারের সাথে যোগাযোগের পরামর্শ দিয়েছে দক্ষিণ কোরিও টেক জায়েন্ট কোম্পানিটি।

সম্প্রতি ১২ টি ভারতীয় ভাষায় অ্যাপ ডাউনলোড করার সুবিধা নিয়ে এসেছিল স্যামসাং। স্যামসাং অ্যাপ স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাবে। এই মুহুর্তে স্যামসাং অ্যাপ স্টোর থেকে ইংরাজি, মালয়ালাম, তেলেগু, তামিল, ওড়িয়া, আসামি, পাঞ্জাবী, কন্নড়, গুজরাটি, হিন্দি, উর্দু, বাংলা ও মারাঠি ভাষায় অ্যাপ ডাউনলোড করা যায়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung users, here's how you can know the repair costs of your smartphone

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X