নোকিয়া ৬ ভেরিয়েন্ট কিনুন, পান নভেম্বর সিকিওরিটি আপডেট

By: Sabyasachi Chakraborty

কিছুদিন আগেই আমরা দেখেছি নতুন বাজারে আসা নোকিয়া ৭-এ নভেম্বর সিকিওরিটি প্যাচে প্রথম আপডেট এসেছে। নোকিয়া ৭-এর এবার নোকিয়া ৬-এরও সিকিওরিটি প্যাচের আপডেট হচ্ছে।

নোকিয়া ৬ ভেরিয়েন্ট কিনুন, পান নভেম্বর সিকিওরিটি আপডেট

নোকিয়া ৬-এর TA-1000 এবং TA-1003 মডেলে চিন ও হংকং-এর ফোনগুলিতে এসেছে নভেম্বর সিকিওরিটি প্যাচ। NokiaPowerUser-এর তথ্য বলছে অ্যান্ড্রয়েডের November security patch –এ KRACK কিংবা Wi-Fi vulnerability-র সমাধান মিলছে। আরেকটি বিষয় জেনে রাখা ভাল Nokia 6 সম্প্রতি Android 7.1.2 Nougat আপডেট পেয়ে গিয়েছে।

আন্তর্জাতিক বাজারেই নোকিয়া ৬-এর জন্য এ আপডেট ছাড়ছে এইচএমডি। ফলে সব দেশেই মোটামুটি এই আপডেট খুব শিগগিরই এসে যাবে বলে আশা করা যায়।

এবার iPhone X-এ দেখা যাবে ফুলস্ক্রিন ইউটিউব ভিডিও

বাজারে যে সব নোকিয়া স্মার্টফোন রয়েছে, তাদের জন্য অনবরত সিকিওরিটি এবং ওএস আপডেট দিয়ে যায় এইচএমডি। সংস্থা আরও আশ্বাস দিয়েছে, আগামী দু বছর ওএস এর ক্ষেত্রে লাগাতার আপডেট দিয়ে যাবে তারা।

এবার নোকিয়া ৬-এর ফিচার্স গুলো আরেকবার মনে করিয়ে দেওয়া যাক। এই ফোনে ৫.৫ ইঞ্চির এফএইচ ডি ১০৮০ পিক্সেল ডিসপ্লে। প্রসেসর Qualcomm Snapdragon 430 SoC । ৩ জিবি র্যাম। স্টোরেজ ৩২ জিবির যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড 7.1.1 Nougat –এর এই ফোন ওরিওতেও আপডেট হয়ে যাবে। পরের বছরই আসছে এই লেটেস্ট ভার্সান। ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। সেলফি ক্যাম ৮মেগাপিক্সেলের। এফএইচডি ভিডিও রেকর্ডিং। 4G VoLTE, Wi-Fi, Bluetooth ছাড়াও অন্যান্য ফিচার্স রয়েছে এর।



Read more about:
English summary
Nokia 6 variants in China and Hong Kong have received the November Security update. This update is expected to be rolled out to the global variants.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়