ভারতে লঞ্চ হল Sony Xperia L2

By: Satyaki Bhattacharyya

সেলফি লাভারদের জন্য সুখবর। সোনি ভারতের বাজারে লঞ্চ করলো তাদের প্রিমিয়াম স্মার্টফোন Xperia L2। নতুন এই ফোনের দাম ১৯,৯৯০ টাকা। ব্ল্যাক ও গোল্ড কালারে পাওয়া যাবে নতুন এই Xperia L2। রিটেল স্টোর থেকে গ্রাহকরা কিনতে পারবেন নতুন এই ফোন।

ভারতে লঞ্চ হল Sony Xperia L2

Xperia L2 এর অন্যতম প্রধান আকর্ষণ এই ফোনের পাতলা ডিজাইন। এছাড়াও কোম্পানি জানিয়েছে এই ফোন একবার ফুল চার্জ করলে সারাদিন ব্যাক-আপ পাওয়া যাবে। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশান।

হার্ডওয়ার
   

হার্ডওয়ার

Xperia L2 তে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি HD ডিসপ্লে। সোনির অন্যান্য ফোনের মতোই এই ফোনের ডিসপ্লেতেও পাওয়া যাবে দারুন রঙিন ও শার্প ছবি যা ভিডিও দেখা, গেম খেলা ও ব্রাউজিং এর জন্য আদর্শ।

এই ফোনের ভিতরে রয়েছে একটি কোয়াড কোর 1.5 GHz MediaTek MT6737 প্রসেসার। সাথে রয়েছে 3GB RAM ও 32GB স্টোরেজ। এছাড়াও এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

ব্যাটারি ও সফটওয়ার
   

ব্যাটারি ও সফটওয়ার

Xperia L2 তে রয়েছে অ্যানড্রয়েড নুগাট ৭.১.১ অপারেটিং সিস্টেম। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 3300mAh ব্যাটারি। এছাড়াও এই ফোনে রয়েছে একটি স্ট্যামিনা মোড যা ফোনের ব্যাটারি বাঁচাতে সাহায্য করে। এছাড়াও ব্যাটারির আয়ু বাড়াতে এই ফোনে রয়েছে Qnovo Adaptive চার্জিং টেকনোলজি।

 ক্যামেরা
   

ক্যামেরা

এই ফোনে রয়েছে 13MP রিয়ার ক্যামেরা। এছাড়াও রয়েছে একটি 8MP সুপার ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট সেলফি ক্যামেরা। কোম্পানি জানিয়েছে খুব সহজেই বদলে ফেলা যাবে এই ফোনের পোট্রেট ও গ্রুপ সেলফি মোডের মধ্যে।

আবার 4G ডাটার দাম কমালো রিলায়েন্স জিও

অন্যান্য ফিচার
   

অন্যান্য ফিচার

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE , Wifi, Bluetooth 4.2, NFC, USB Type-C পোর্ট, FM রেডিও এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এই ফোনের পিছনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


Read more about:
English summary
In its endeavor to cater to selfie lovers, Sony India today launched its premium smartphone, the Xperia L2 in the market.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়