মাত্র ৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হল নতুন ইয়ারফোন

By Gizbot Bureau
|

ভারতে নতুন স্টেরিও বেস ই২০ ইয়ারফোন লঞ্চ করল সাউন্ড ওয়ান। মাত্র ৯৯৯ টাকায় পাওয়া যাবে এই ইয়ারফোন। সাথে থাকছে মাইক্রোফোন। তবে শুরুতে মাত্র ৪৯৯ টাকায় এই ইয়ারফোন বিক্রি করছে হংকং এর কোম্পানিটি। ভারতে অ্যামাজন থেকে পাওয়া যাচ্ছে এই ইয়ারফোন। সাথে থাকছে এক বছরের ওয়্যারিন্টি।

মাত্র ৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হল নতুন ইয়ারফোন

 

সাউন্ড ওয়ান ই২০ তে থাকছে একটি ১০ মিমি ডাইনামিক ড্রাইভার। এই ইয়ারফোনে চাইলে অ্যাম্বিয়েন্ট সাউন্ড শোনা যাবে। সাউন্ড ওয়ান ই ২০ তে থাকছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক। সব ধরনের অ্যানড্রয়েড স্মার্টফোন, আইফোন, আইপড, আইপ্যাড, ট্যাবলেট, কম্পিউটার আর এমপিথ্রি প্লেয়ারের সাথে কাজ করবে নতুন এই ইয়ারফোন।

ইতিমধ্যেই ভারতে ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন এক্স৬০ লঞ্চ করেছে সাউন্ড ওয়ান। স্পোর্টস ও ট্রেনিং সেশন এর জন্য বিশেষভাবে তৈরী হয়েছে এই ইয়ারফোন। ভারতে ৩,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই ওয়্যারলেস ইয়ারফোন।

সাউন্ডওয়ান এক্স৬০ তে রয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। থাকছে ১০ মিমি ড্রাইভার। এই ইয়ারফোনে থাকছে বিশেষ চুম্বক। যা ইয়ারবাড দুটিকে আলাদা হওয়া থেকে বিরত রাখবে।

এক্স ৬০ তে থাকছে আইপিএক্স৫ রেটিং। অর্থাৎ জল অথবা ঘামে এই ইয়ারফোনে কোন ক্ষতি হবে না। মাত্র ২ ঘন্টার সম্পূর্ণ চার্জ হবে সাউন্ড ওয়ান এক্স ৬০। এক চার্জে ৮-১০ ঘন্টা গান শোনা যাবে এই ইয়ারফোনে। ১০ মিটার পর্যন্ত ব্লুটু কানেক্টিভিটি পাওয়া যাবে। ইয়ারফোনে ১০০ ঘন্টা স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে। তবে সাউন্ড ওয়ান এক্স ৬০ ইয়ারফোনে ব্লুটুথ ৫ সাপোর্ট থাকছে না। ব্লুটুথ ৪.২ এর মাধ্যমে বিভিন্ন ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন। ভারতে সাউন্ড ওয়ান এক্স ৬০ এর দাম ৩,৪৯০ টাকা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Sound One Stereo Bass E20 earphones launched for Rs. 999

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X