ব্রডব্যান্ডে আনলিমিটেড প্ল্যান নিয়ে এল টাটা স্কাই

By Gizbot Bureau
|

শিটিএইচ বাজারে সম্প্রতি একের পর এক আকর্ষনীয় প্ল্যান নিয়ে এসে গ্রাহকের মন জয় করেছিল টাটা স্কাই। এবার ব্রডব্যান্ডেও চমক দিল কোম্পানি। জিও গিগাফাইবার লঞ্চের ঠিক আগে নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে হাজির হল টাটা স্কাই। এয়ারটেল, এসিটি ও বিএসএনএল এর সাথে প্রতিযোগীতায় ব্রডব্যান্ডে নতুন প্ল্যান নিয়ে এসেছে কোম্পানি। এই মুহুর্তে ভারতের ২০ টি শহরে টাটা স্কাই এর ব্রডব্যান্ড পরিষেবা রয়েছে। এক নজরে টাটা স্কাই এর নতুন ব্রডব্যান্ড প্ল্যানগুলি দেখে নিন।

ব্রডব্যান্ডে আনলিমিটেড প্ল্যান নিয়ে এল টাটা স্কাই

 

মাসে ৯৯৯ টাকা থেকে টাটা স্কাই এর ব্রডব্যান্ড প্ল্যানের দাম শুরু হচ্ছে। এই দামে ১০ এম বি পি এস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এছাড়াও ১,২৪৯ টাকায় ৫০ এম বি পি এস আর ১,৫৯৯ টাকায় ১০০ এম বি পি এস ইন্টারনেট ব্যবহার করা যাবে। তিনটি প্ল্যানেই আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে।

আনলিমিটেড প্ল্যান ছাড়াও কয়েকটি প্ল্যানে নির্দিষ্ট ডেটা ব্যবহার করা যাবে। ৯৯৯ টাকা প্ল্যানে ৫০ এম বি পি এস স্পিডে ২০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। একসাথে ছয় মাস রিচার্জে সামান্য ডিসকাউন্ট পাওয়া যাবে। ছয় মাস রিচার্জে খরচ হবে ৫,৩৯৫ টাকা। অর্থাৎ প্রায় ৬০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

একসাথে ১২ মাসের রিচার্জে খরচ হবে ১০,১৯০ টাকা। অর্থাৎ এক বছর রিচার্জে প্রায় ১,৭৯৮ টাকা ছাড় মিলবে। এক মাস ছাড়াও তিন মাস, ছয় মাস ও বারো মাসের রিচার্জ করা যাবে। জিও গিগাফাইবার লঞ্চের পরে কড়া প্রতিযোগীতার সম্মুখীন গবে টাটা স্কাই ব্রডব্যান্ড পরিষেবা।

এই মুহুর্তে আহমেদাবাদ, বেঙ্গালুরু, ভোপাল, চেন্নাই, গাজিয়াবাদ, গুড়গাঁও, গ্রেটার নয়ডা, জয়পুর, যোধপুর, মুম্বই, পুনে এবং সুরত শররে টাটা স্কাই এর ব্রডব্যান্ড পরিষেবা রয়েছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Tata Sky BroadBand Announces New Unlimited Plans

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X