প্রতি মাসে খরচ কমাবে টাটা স্কাই মোবাইল অ্যাপ, কীভাবে?

By Gizbot Bureau
|

নিয়মিত গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্যাক নিয়ে আসে ভারতের এক নম্বর ডিটিএইচ কোম্পানি টাটা স্কাই। যদিও মধ্যবিত্তের জন্য এই সার্ভিস তুলনামূলক ব্যয়বহুল হওয়ার অভিযোগ অনেকদিনের। অনেক বেশি টাকা খরচ করেও টাটা স্কাইতে পছন্দের সব চ্যানেল দেখা সম্ভব নয় বলে অনেকে অভিযোগ করেন। বিশেষ করে ইংরাজি চ্যানেল দেখার খরচ ছিল আকাশছোঁয়া। এবার নিজে থেকে প্যাকেজ পছন্দ করে টাটা স্কাই দেখার খরচ কমাতে পারবেন। এই জন্য কাজে আসবে টাটা স্কাই মোবাইল অ্যাপ।

প্রতি মাসে খরচ কমাবে টাটা স্কাই মোবাইল অ্যাপ, কীভাবে?

 

মাসিক খরচ কমানোর জন্য আপনার প্যাক সাজিয়ে দেবে টাটা স্কাই

আগে যে সব চ্যানেল দেখেন না সেই চ্যানেলের জন্যেও আপনাকে প্রতি মাসে টাকা গুনতে হতো। কিন্তু এবার আর টাটা স্কাই গ্রাহকদের আগের মতো খরচ করতে হবে না। এবার নিজের প্যাক পছন্দ করে চ্যানেলে ডিসকাউন্ট পাবেন। যদিও এই জন্য আপনার কোন পছন্দের চ্যানেল তালিকা থেকে বাদ দিতে হবে না।

টাটা স্কাই অপটিমাইজেশন ফিচার ব্যবহার করবেন কীভাবে?

টাটা স্কাই ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপ থেকে টাটা স্কাই গ্রাহকরা চ্যানেল অপটিমাইজেশন করতে পারবেন। নিজের অ্যাকাউন্টে লক ইন করে 'ম্যানেজ প্যাকেজ’ বিভাগে যেতে হবে। এখানে 'অপটিমাইজ’ বাটনে ক্লিক করে চ্যানেল সাজিয়ে নেওয়া যাবে।

নিজেদের চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ দিচ্ছে টাটা স্কাই

নিজেদের প্ল্যাটফর্মের দশটি সার্ভিস বিনামূল্যে ব্যবহার করতে দিচ্ছে টাটা স্কাই। লকডাউনের জন্য গ্রাহককে এই সুবিধা দিচ্ছে কোম্পানিটি। কোম্পানির সবথেকে জনপ্রিয় ভ্যালু অ্যাডেড সার্ভিস টাটা স্কাই ফিটনেস সার্ভিস বিনামূল্যে দেখা যাচ্ছে। ঘরে বসে গ্রাহকের ফিটনেস রুটিন চালিয়ে যেতেই এই সুবিধা দিচ্ছে কোম্পানিটি। ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন চললেও ইতিমধ্যেই বিভিন্ন রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানোর ঘোষণা করা হয়েছে। ভারতে দ্রুত সংক্রমণের সংখ্যা বাড়তে। এই অবস্থায় গটা দেশে লকডাউন বাড়তে পারে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Tata Sky Mobile App Helps Cut Down Monthly Subscription.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X