তিন বছর পর টিকটক -এ স্বামীকে খুঁজে পেলেই এই মহিলা

By Gizbot Bureau
|

অনেকেই টিকটক অ্যাপ টি পছন্দ করেন না। কিন্তু সম্প্রতি এই ভিডিও শেয়ারিং অ্যাপ তামিলনাড়ুর এক মহজিলার জীবন বদলে দিয়েছে। টিকটক অ্যাপ এর মাধ্যমে নিজের হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেয়েছেন এই মহিলা। সম্প্রতি এক সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী সুরেশ নামের ঐ ব্যাক্তি ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণগিরি থেকে নিজের স্ত্রী ও দুই সন্তানকে ছেড়ে চলে গিয়েছিলেন। এরপরে পুলিশে এফআইআর করেও স্বামীকে খুঁজে পান নি তিনি। যদিও কোন ভাবেই এতদিন নিজের স্বামীর সন্ধান পান নি তিনি।

 

তিন বছর পর টিকটক -এ স্বামীকে খুঁজে পেলেই এই মহিলা


সম্প্রতি এক আত্মীয় টিকটকে একটি ভিডিও দেখার সময় ভিডিওর লোকটিকে দেখে সুরেশ মনে হয়। সাথে সাথে সুরেশের স্ত্রীর সাথে যোগাযোগ করেন ঐ ব্যাক্তি। নিজে ঐ ভিডিও দেখে সুরেশকে চিহ্নিত করেন স্ত্রী। এরপরে পুলিশকে খবর দেওয়া হলে হসুর থেকে সুরেশকে খুঁজে পাওয়া যায়।

তদন্দ করে পুলিশ জানতে পেরেছে পারিবারিক কারনে রাগারাগি হওয়ার জন্য মাথা গরম করে বাড়ি ছেড়েছিলেন সুরেশ। এরপরে হসুরে গিয়ে মেকানিকের কাজ শুরু করেন তিনি। এর মাঝে এক মধ্য লিঙ্গের ব্যাক্তির সাথে সম্পর্কে জড়িয়ে পরেছিলেন সুরেশ। এই সম্পর্কের সূত্র ধরেই সুরেশকে খুঁজে পেয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছেন ভিল্লুপুরাম ট্রান্সজেন্ডার অ্যাসোসিয়েশনে খোঁজ লাগিয়ে সুরেশকে খুজে পেয়েছে পুলিশ।

এখানে হারিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেতে টিকটক সাহায্য করলেও সম্প্রতি টিকটকের কারনে উত্তর প্রদেশের ১৯ বছরের এক বালকের মৃত্যু হয়েছিল। টিকটকে সাহসিকতার ভিডিও পোস্ট করতে ১৯ বছরের ঐ বালক জলে ঝাঁপ দিয়েছিল। কিন্তু সে সাঁতার কাটতে পারত না। তা জলে ডুবে তার মৃত্যু হয়। এই দুই ঘটনা নিঃসন্দেহে টিকটক সম্পর্কে মানুষের ধারনা বদলাতে সাহায্য করবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
TikTok Helps A Women To Find Her Lost Husband After 3 Years

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X