নীরজ চোপড়া সহ টোকিও অলিম্পিক্সে পদক জয়ীদের মি ১১ আলট্রা উপহার দেবে শাওমি

By Gizbot Bureau
|

টোকিও অলিম্পিক্সে একটি সোনা সহ মোট সাতটি মেডেল জিতেছে ভারত। এবার মেডেল জয়ী অ্যাথলিটদের জন্য মি ১১ আলট্রা উপহার দেওয়ার ঘোষণা করল শাওমি। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ী পুরুষ অলিম্পিক্স দলের সব সদস্যকে মি ১১এক্স উপহার দেওয়া হবে।

 
নীরজ চোপড়া সহ টোকিও অলিম্পিক্সে পদক জয়ীদের মি ১১ আলট্রা উপহার দেবে শাও

শাওমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন মি ১১ আলট্রা। ভারতে ১২জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজে এই ফোন কিনতে ৭০ হাজার টাকা খরচ হয়। অন্যদিকে মি ১১ সিরিজের মি ১১ এক্স কিনতে খরচ হয় ৩০ হাজার টাকা। ৮জিবি র‍্যাম প ১২৮জিবি স্টোরেজে এই ফোনের দাম ৩২ হাজার টাকা।

ভারতে শাওমি প্রধান মনু কুমার জৈন ট্যুইটারে জানিয়েছেন, “অলিম্পিক্সে মেডেল জিততে যে ধৈর্য এবং পরিশ্রম প্রয়োজন তাকে আমরা সম্মান জানাই। মেডেল জয়ী অ্যাথলিটদের ধন্যবাদ জানিয়ে আমরা তাঁদের মি ১১ আলট্রা উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

মনু আরও লিখেছেন, "সুপার হিরোদের চাই সুপার ফোন। নিরাজ চোপড়া, মীরাবাঈ চানু, রবি কুমার দাহিয়া, লাভলিনা বোরগোহেন, পিভি সিন্ধু ও বজরং পুনিয়াকে মি ১১ আলট্রা উপহার হিসাবে দেওয়া হবে। এছাড়াও ব্রোঞ্জ জয়ী পুরুষ হকি দলের সদস্যদের দেওয়া হবে মি ১১ এক্স। এইভাবে আমরা তাঁদের ধন্যবাদ জানানোর চেষ্টা করছি। ১৩০ কোটি দেশবাসীর মুখে হাসি ফোটানোর জন্য এই অ্যাথলিটদের ধন্যবাদ। আপনাদের পারফরম্যান্স অবশ্যই কোটি কোটি শিশুকে অনুপ্রাণিত করবে। আপনারা আমাদের গর্বিত করেছেন।"

টোকিও অলিম্পিক্সে দুর্দান্ত পারফর্ম করেছেন ভারতীয় অ্যাথলিটরা। সূর্যোদয়ের দেশের থেকে ভারতে এসেছে মোট সাতটি অলিম্পিক্স মেডেল। ২০১২ সালে লন্ডন অলিম্পিক্স থেকে মোট ছয়টি পদক এনেছিলেন ভারতীয়রা। যা এতদিন একটি অলিম্পিক্সে ভারতীয়দের সর্বোচ্চ পদক সংখ্যা ছিল। টোকিও অলিম্পিক্সে সেই রেকর্ড ভেঙে মোট সাতটি পদক জিতল ভারত।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Tokyo Olympics 2020 Medal Winners Get Xiaomi Mi 11 Ultra As A Gift

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X