মোবাইল ওয়ালেট ফিচার আনল ট্রু ব্যালান্স

Posted By: Sabyasachi Chakraborty

ভারতের ফিনটেক ব্যবসায় ঢুকে পড়ল ট্রু ব্যালান্স ম্যানেজমেন্ট অ্যাপ। আজ থেকেই মোবাইল ওয়ালেট ফিচার আনল তারা।

মোবাইল ওয়ালেট ফিচার আনল ট্রু ব্যালান্স

এই ফিচারে ওয়ালেটে টাকা রাখতে পারবেন ইউজাররা। পিয়ার টু পিয়ার মানি ট্রান্সফারেরও ব্যবস্থা রয়েছে। এছাড়াও ওয়ালেট থেকে টাকা ট্রান্সফার করা যাবে ব্যাঙ্ক অ্যাকাউন্টেও। আরবিআই-এর স্বীকৃতি রয়েছে ট্রু ওয়ালেটের কাছে। গ্রাহকদের তথ্য গোপন রাখার ক্ষেত্রেও তারা যথেষ্টই যত্নবান ও গুরুত্ব দিচ্ছে।

ট্রু ব্যালান্সের সিইও চার্লি লি জানান, ভারত সরকারের ডিজিটাল ইন্ডিয়ার স্বপ্নকে বাস্তবায়িত করার সঙ্গী হল ট্রু ব্যালান্সও। মোবাইল ফোন থেকে সুরক্ষিত ভাবে ঝামেলা ছাড়াই টাকা লেনদেনের ব্যবস্থা করে দিচ্ছে ট্রু ব্যালান্সের ওয়ালেট।

প্রি পেড ইউজারদের জন্য মোবাইল ব্যালান্স ম্যানেজমেন্টের কাজ ছিল ট্রু ব্যালান্স অ্যাপটির। ইতিমধ্যেই ৫০ মিলিয়ন ডাউনলোড হয়ে গিয়েছে এদের। নানান ফিচার্স রয়েছে এই অ্যাপে। ফোন বিল ম্যানেজ করা, ডেটা কত খরচ হচ্ছে সেটা জানা, মোবাইল ব্যালান্স, পরের বিল কবে এই সব জানা যেত এই অ্যাপে। শুধু সোয়াইপ করলেই ইনফো।

পরের বছর মার্চে লঞ্চ করবে ওয়্যারলেস চার্জিং-এর শাওমি এমআই ৭

এছাড়াও এতে রয়েছে One click- recharge feature। সহজেই ফোন বিল দেওয়া যায়। আর সেখান থেকেই দেখা গেল, balance check ap থেকে এটি ধীরে ধীরে bills check and payment app হয়ে উঠছে।

এর আগে এই অ্যাপে ক্রেডিট বা ডেবিট কার্ড থেকে ফোন রিচার্জ করতেন গ্রাহকরা। এবার ওয়ালেটে টাকা রাখা যাবে। থাকছে আরও নানান সুবিধা।

Read more about:
English summary
The app, which started as a mobile balance management service for pre-paid users, has already garnered more than 50 million downloads.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়